মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

নবাবগঞ্জে বাড়ীতে ডেকে নিয়ে এক ব্যক্তির পায়ের রগ কর্তন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২০৬ বার পঠিত

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- দিনাজপুরের নবাবগঞ্জে মোবাইল ফোনে বাড়ীতে ডেকে নিয়ে বাবু মিয়া (২২) নামে এক ব্যক্তির দু পায়ের রগ কেটে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে ২২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টার সময় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ইশ্বরপুর মধ্যপাড়া গ্রামে। বাবু মিয়া একই গ্রামের দুলা মিয়ার ছেলে। এ ব্যাপারে রাতেই বাবু মিয়ার পিতা বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ইশ্বরপুর গ্রামের মৃত আঃ সাত্তারের ছেলে আকরাম হোসেন ও মজিবরের ছেলে মাজহারুল ইসলাম সহ ৩ জন বাবু মিয়াকে মোবাইল ফোনে মাজহারুল ইসলামের বাড়ীতে ডেকে নিয়ে টাকা পয়সার লেনদেন বিষয়ে তার দুপায়ের গোড়ালীর উপরে পিছনের রগ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয়। এরপর তাকে গুরুতর আহত অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় রাতেই তাকে রংপুরে পাঠানো হয়। বর্তমানে বাবু সেখানে চিকিৎসাধীন রয়েছে। ২৩ অক্টোবর শুক্রবার সরেজমিনে ঘটনাস্থলে গেলে,  কি কারণে এ ঘটনাটি ঘটেছে তা বাবুর পিতা দুলা মিয়া সহ কেউই জানাতে পারেন নাই।

অপরদিকে, মামলার অভিযুক্তদের বাড়ীতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।যে বাড়ীতে ঘটনা ঘটানো হয়েছে সেই বাড়ীটি তালাবদ্ধ রয়েছে। তবে অভিযুক্ত আকরামের স্ত্রী রিক্তা বেগমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আহত বাবুর পক্ষের লোকেরা অভিযুক্তদের বাড়ী থেকে ৯টি গরু ও ৩টি ছাগল জোর করে নিয়ে গেছে। আহত বাবুর পিতা দুলা জানান, সে নয় গ্রামবাসী একত্রিত হয়ে গরু-ছাগল নিয়ে এসেছে এবং তার বাড়ীর নিকট বেঁধে রাখা হয়েছে। সেখানে ছোট বড় ৭টি গরু ও ২টি ছাগল দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com