রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

গোবিন্দগঞ্জে তিন অসহায় প্রতিবন্ধী পরিবারের পাশে দাড়ালেন উপজেলা প্রশাসন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৩২৬ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধার গোবিন্দগঞ্জে মানবিক ও সেবামূলক কাজ করে প্রশংসা কুঁড়িয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জনাব রাম কৃষ্ণ বর্মন তার এসব কাজে উপজেলাবাসী অনেকটা আস্থা অর্জন করতে পেরেছে।
বৃহস্পতিবার (২২ অক্টোবর ) শিবপুর ইউনিয়নের মহাদেবপুরে দুপুরে ৩ জন প্রতিবন্ধী শাহ আলম, শ্রী মাত্তন, আউয়ালের জীবিকার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের অর্থায়নে ১ টি আটো চার্জার ভ্যান, ২ টি মুদি দোকান করে দিয়ে তিনি আরেকটি দৃষ্টান্ত স্থাপন করলেন।
আজ দুপুরে জেলা প্রশাসক আব্দুল মতিন মহাদয় দোকান ও চার্জার ভ্যানের চাবি তাদের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, শিবপুর ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী,

প্রতিবন্ধীরা বলেন জেলা প্রশাসক স্যার, ইউ এনও স্যার ও ভূমি অফিসার স্যার সবার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বলেন, আমরা প্রতিবন্ধী মানুষ। আমরা যে এতো বড় সরকারী সহায়তা পেতে পারি তা কোনদিনও কল্পনাও করিনি। আল্লাহর রহমতে এখন থেকে আমাদের দিনকাল ভালই কাটবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com