বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

গোবিন্দগঞ্জে ইয়াবাসহ আটক ৫

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৩৮৩ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ জুয়া খেলার আসরে অভিযানে চালিয়ে ৮’শ পিস ইয়াবাসহ ৫ জন আটক করেছে।
গতকাল শুক্রবার (২০ নভেম্বর) গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুল, এসআই সজিব, এসআই মোবারক, এএসআই সাইফুলদের সমন্বয়ে একটি টিম উপজেলারতালুককানুপুর ইউপি’র চন্ডিপুর গ্রামের মৃত রহমান পাগলার বাড়িতে জুয়ার খেলার আসরে অভিযান চালিয়ে ৮’শ পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করে।

আটককৃতরা হলেন উপজেলার শাবগাছী গ্রামের কলিম উদ্দিনের রকেট (৩০), চন্ডিপুর গ্রামের লাল মিয়ার ছেলে আঃ বাতেন (৩৫), শাবগাছী গ্রামের দুদু সরকারের ছেলে লিটন সরকার (৩২), বগুলাগাড়ী গ্রামের তাজুল ইসলামের ছেলে মতিউর রহমান (২৮) ও নোদাপুর জামালপুর গ্রামের ডিপটি মিয়ার ছেলে মোখলেছ (৩২)।
আটককৃত আসামীদের মধ্যে রকেটের শরীর তল্লাশি পূর্বক ৫’শ পিস ও বাতেনের কাছ থেকে ৩’শ পিস ইয়াবা উদ্ধারসহ অন্যান্যদের মাদক সেবন ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করা হয়।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী বাতেনের বিরুদ্ধে ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তারমধ্যে দু’টি মামলায় ওয়ারেন্ট মুলতবি ছিল। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য ও জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com