বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত ঘোড়াঘাটের বিএনপি নেতা হযরত আলী মন্ডল আর নেই 

শিক্ষক নূরুল ইসলাম প্রধান এর ৩য় মত্যু বার্ষিকী আজ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩২১ বার পঠিত

মোঃ শফিকুল ইসলাম ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- ঘোড়াঘাট উপজেলা কৃষ্ণরামপুর ফাযিল-স্নাতক মাদ্রাসার সহকারী শিক্ষক নূরুল ইসলাম প্রধান এর ৩য় মৃত্যু বার্ষিকী আজ। গত ২৯ নভেম্বর ২০১৮ইং তারিখে হৃদ রোগে আক্রান্ত হয়ে আল-হেলাল হসপিটাল, ঢাকায় অকাল মৃত্যুবরণ করেন।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুর পূর্বে এই শিক্ষক বহু প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। এর মধ্যে নূরুল ইসলাম প্রধান জয়রামপুর উচ্চ বিদ্যালয় ও জয়রামপুর পল্লী কানন প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ মানবধিকার বাস্তবায়ন ফাউন্ডেল (বিএমএফ) দিনাজপুর জেলা শাখার জেলা কো-অর্ডিনেটর দায়িত্বসহ সহকারী মৌলভী শিক্ষক কৃষ্ণরামপুর স্নাতক-ফাযিল মাদ্রাসায় অত্যন্ত সুনামের সহিত চাকুরী করেন। এছাড়াও একাধিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও এলাকার উন্নয়নে ব্যাপক অবদান রাখেন। নূরুল ইসলাম প্রধানের অকাল মৃত্যুতে তার পরিবারবর্গ ও সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com