বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

“আজকের পুলিশ বৃটিশ ও পাকিস্তান আমলের পুলিশ এক না”: আরপিএমপি কমিশনার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বলেছেন, আজকের পুলিশ আর বৃটিশ ও পাকিস্তান আমলের পুলিশ এক না। বাংলাদেশ পুলিশ জনবান্ধব, শিশুবান্ধব ও নারীবান্ধব পুলিশ। সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা পুলিশিং এর পাশাপাশি বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন, প্রতিদিনই রক্তের প্রয়োজন বাড়ছে। সেজন্য শুধু পুলিশ সদস্য ও রেজিস্টার্ড ডোনার দিয়ে রক্তের চাহিদা পূরণ করা যায় না। সে কারণে বিভিন্ন সময় রক্ত সংগ্রহের জন্য ব্লাড ক্যাম্পিং করা হয়। পুলিশ সদস্যরা সাধারণ মানুষকে রক্ত দিয়ে জনকল্যানমূলক এ কাজ করে যাবে বলে আশা করি।
রংপুর মেট্রোপলিটন পুলিশের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে সেবা পক্ষ উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
সোমবার দুপুরে ধাপ ট্রাফিক কার্যালয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, আইডিয়াল ফাউন্ডেশন এন্ড ব্লাড ব্যাংক রংপুরের ভাইস চেয়ারম্যান আতাউর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com