1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
সোমবার, ১৬ মে ২০২২, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গোবিন্দগঞ্জে ৮ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ফিটনেসবিহীন লঞ্চ ও নিম্নমানের সেবা বালাসীতে নৌকায় পার হচ্ছে লোকজন পলাশবাড়ী‌তে নিউ লাইফ ফাউ‌ন্ডেশ‌নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নিউ এর জন্ম‌দিন পা‌লিত ছাত্র ইউনিয়নের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে পীরগঞ্জে প্রস্তুতি সভা নারী ফুটবলারদের অত্যাধুনিক সরঞ্জাম দিলেন রংপুরের সাবেক এসপি বিপ্লব গণতন্ত্রের স্বার্থে একগুঁয়েমি ও দমন-নিপিড়ন বন্ধ করুন- নজরুল ইসলাম খান রংপুরের পীরগঞ্জে ঠুঁশি জাল দিয়ে দেশি প্রজাতির মাছ নিধন চলছে আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে যাবে: শাাজাহান খান ফুলবাড়ীতে আরোশী জান্নাত সাদিয়া বালিকা ক্বওমী মাদ্রাসার শুভ উদ্বোধন দিনাজপুরে ঐতিহাসিক শ্রীশ্রী কান্তজীউ মন্দির ও প্রত্নতাত্ত্বিক জাদুঘর পরিদর্শনে প্রত্নতত্ত্ব অধিদপ্তরের মহাপরিচালক 

আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের অবদান ভুলবার নয়: শিবলী সাদিক এমপি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৪৯ বার পঠিত

নবাবগঞ্জ( দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- “আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের অবদান ভুলবার নয় ” নবাবগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে একথা বললেন দিনাজপুর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

২৭ আগস্ট বুধবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার সকল মুক্তিযোদ্ধাগণ দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।মাননীয় এমপি মহোদয় মুক্তি যোদ্ধাদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন। এমপি শিবলী সাদিকও মুক্তিযোদ্ধাদের সকল  দাবিগুলো পূরণ করার আশ্বাস প্রদান করেন। এ সময় এমপি সাহেব বলেন “আপনারা জাতির সূর্যসন্তান, আপনাদের অনেক ত্যাগ ও পরিশ্রমের বিনিময়ে আজকে আমরা স্বাধীন বাংলাদেশে পেয়েছি। আপনাদের  অবদান বাঙালি জাতি কখনো ভুলবেনা ও কখনো ভুলার নয়।আজ আপনাদের সবাইকে এভাবে একসঙ্গে কাছে পাবো কখনো ভাবিনি এটা আমার সৌভাগ্য। আপনাদের হয়তো বা এভাবে আর কখনো কাছে পাবো না, আপনারা নিজেরাই খুঁজে আমার বাড়িতে এসেছেন এজন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।  আপনাদের কাছে আমার একটা অনুরোধ  দুপুরবেলা একসঙ্গে দুমুঠো ডাল ভাত খেয়ে যাবেন, আমি আপনাদের জন্য এটুকু আয়োজন করছি। শিবলী সাদিক এমপি মহোদয়  তাৎক্ষণিকভাবেই সকলের খাবারের আয়োজনের ব্যবস্থা করেন এবং নিজে দাঁড়িয়ে থেকে সকল মুক্তিযোদ্ধা সন্তানদের কে খাওয়ান।পরে বিদায় নেওয়ার সময় অনেক মুক্তিযোদ্ধা গর্বের সঙ্গে বললেন যে স্বাধীনতার পর এই প্রথম কোনো এমপি আমাদের এত সম্মান করলেন। আমাদেরকে এত কাছে নিয়ে আমাদের সকল দুঃখ দুর্দশার কথা শুনলেন এবং সকল দুঃখ-দুর্দশা সমাধানের জন্য আশ্বাস দিলেন।   তাঁরা আরো বলেন “এমপি মহোদয় নিজ হাতে আমাদের আপ্যায়ন করালেন, এজন্য আমরা আজকে গর্বিত। আমরা যে আশা নিয়ে দেশকে স্বাধীন করেছিলাম আমাদের সেই মনের আশা পূরণ হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনাজপুর ৬ আসনে একজন যোগ্য ব্যক্তিকে প্রতিনিধি হিসেবে আমাদের মাঝে দিয়েছেন।আমরা সত্যিই গর্বিত আমরা চাই বাংলাদেশের প্রতিটি এলাকার জনপ্রতিনিধিরা এমন হলেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়িত হবে। আমরা মহান আল্লাহ তাআলার কাছে দোয়া করি তিনি যেন তাকে সুস্থ রাখেন ভালো রাখেন এবং সারাজীবন দিনাজপুর ৬ আসনের গরিব দুঃখী মানুষগুলোর  সেবা করার তৌফিক দান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com