বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের অবদান ভুলবার নয়: শিবলী সাদিক এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৭৪ বার পঠিত

নবাবগঞ্জ( দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- “আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের অবদান ভুলবার নয় ” নবাবগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে একথা বললেন দিনাজপুর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

২৭ আগস্ট বুধবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার সকল মুক্তিযোদ্ধাগণ দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।মাননীয় এমপি মহোদয় মুক্তি যোদ্ধাদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন। এমপি শিবলী সাদিকও মুক্তিযোদ্ধাদের সকল  দাবিগুলো পূরণ করার আশ্বাস প্রদান করেন। এ সময় এমপি সাহেব বলেন “আপনারা জাতির সূর্যসন্তান, আপনাদের অনেক ত্যাগ ও পরিশ্রমের বিনিময়ে আজকে আমরা স্বাধীন বাংলাদেশে পেয়েছি। আপনাদের  অবদান বাঙালি জাতি কখনো ভুলবেনা ও কখনো ভুলার নয়।আজ আপনাদের সবাইকে এভাবে একসঙ্গে কাছে পাবো কখনো ভাবিনি এটা আমার সৌভাগ্য। আপনাদের হয়তো বা এভাবে আর কখনো কাছে পাবো না, আপনারা নিজেরাই খুঁজে আমার বাড়িতে এসেছেন এজন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।  আপনাদের কাছে আমার একটা অনুরোধ  দুপুরবেলা একসঙ্গে দুমুঠো ডাল ভাত খেয়ে যাবেন, আমি আপনাদের জন্য এটুকু আয়োজন করছি। শিবলী সাদিক এমপি মহোদয়  তাৎক্ষণিকভাবেই সকলের খাবারের আয়োজনের ব্যবস্থা করেন এবং নিজে দাঁড়িয়ে থেকে সকল মুক্তিযোদ্ধা সন্তানদের কে খাওয়ান।পরে বিদায় নেওয়ার সময় অনেক মুক্তিযোদ্ধা গর্বের সঙ্গে বললেন যে স্বাধীনতার পর এই প্রথম কোনো এমপি আমাদের এত সম্মান করলেন। আমাদেরকে এত কাছে নিয়ে আমাদের সকল দুঃখ দুর্দশার কথা শুনলেন এবং সকল দুঃখ-দুর্দশা সমাধানের জন্য আশ্বাস দিলেন।   তাঁরা আরো বলেন “এমপি মহোদয় নিজ হাতে আমাদের আপ্যায়ন করালেন, এজন্য আমরা আজকে গর্বিত। আমরা যে আশা নিয়ে দেশকে স্বাধীন করেছিলাম আমাদের সেই মনের আশা পূরণ হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনাজপুর ৬ আসনে একজন যোগ্য ব্যক্তিকে প্রতিনিধি হিসেবে আমাদের মাঝে দিয়েছেন।আমরা সত্যিই গর্বিত আমরা চাই বাংলাদেশের প্রতিটি এলাকার জনপ্রতিনিধিরা এমন হলেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়িত হবে। আমরা মহান আল্লাহ তাআলার কাছে দোয়া করি তিনি যেন তাকে সুস্থ রাখেন ভালো রাখেন এবং সারাজীবন দিনাজপুর ৬ আসনের গরিব দুঃখী মানুষগুলোর  সেবা করার তৌফিক দান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com