রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদের দিনে পীরগঞ্জে হাউজি জুয়া ! পরিবারের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পীরগঞ্জে নারী শিক্ষার বাতিঘর কসিমন নেছা বালিকা বিদ্যালয়ের ষাট বছর পূর্তি অনুষ্ঠান কাল গীতিকবি আব্দুর রহিম আর নেই এফসাকল এর শোক প্রকাশ পীরগঞ্জে আনসার  ভিডিপির প্লাটুন তালিকা  হালনাগাদ  করণ শুরু পীরগঞ্জে ম‌রণোত্তর বীমা দাবীর চেক প্রদান দিনাজপুর আইডিইবি মহিলা ও পরিবার কল্যাণ পরিষদের ইফতার দিনাজপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের পরিচিতি সভা পার্বতীপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মিঠাপুকুরে ভারপ্রাপ্ত মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ

আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের অবদান ভুলবার নয়: শিবলী সাদিক এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৭০ বার পঠিত

নবাবগঞ্জ( দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- “আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের অবদান ভুলবার নয় ” নবাবগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে একথা বললেন দিনাজপুর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

২৭ আগস্ট বুধবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার সকল মুক্তিযোদ্ধাগণ দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।মাননীয় এমপি মহোদয় মুক্তি যোদ্ধাদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন। এমপি শিবলী সাদিকও মুক্তিযোদ্ধাদের সকল  দাবিগুলো পূরণ করার আশ্বাস প্রদান করেন। এ সময় এমপি সাহেব বলেন “আপনারা জাতির সূর্যসন্তান, আপনাদের অনেক ত্যাগ ও পরিশ্রমের বিনিময়ে আজকে আমরা স্বাধীন বাংলাদেশে পেয়েছি। আপনাদের  অবদান বাঙালি জাতি কখনো ভুলবেনা ও কখনো ভুলার নয়।আজ আপনাদের সবাইকে এভাবে একসঙ্গে কাছে পাবো কখনো ভাবিনি এটা আমার সৌভাগ্য। আপনাদের হয়তো বা এভাবে আর কখনো কাছে পাবো না, আপনারা নিজেরাই খুঁজে আমার বাড়িতে এসেছেন এজন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।  আপনাদের কাছে আমার একটা অনুরোধ  দুপুরবেলা একসঙ্গে দুমুঠো ডাল ভাত খেয়ে যাবেন, আমি আপনাদের জন্য এটুকু আয়োজন করছি। শিবলী সাদিক এমপি মহোদয়  তাৎক্ষণিকভাবেই সকলের খাবারের আয়োজনের ব্যবস্থা করেন এবং নিজে দাঁড়িয়ে থেকে সকল মুক্তিযোদ্ধা সন্তানদের কে খাওয়ান।পরে বিদায় নেওয়ার সময় অনেক মুক্তিযোদ্ধা গর্বের সঙ্গে বললেন যে স্বাধীনতার পর এই প্রথম কোনো এমপি আমাদের এত সম্মান করলেন। আমাদেরকে এত কাছে নিয়ে আমাদের সকল দুঃখ দুর্দশার কথা শুনলেন এবং সকল দুঃখ-দুর্দশা সমাধানের জন্য আশ্বাস দিলেন।   তাঁরা আরো বলেন “এমপি মহোদয় নিজ হাতে আমাদের আপ্যায়ন করালেন, এজন্য আমরা আজকে গর্বিত। আমরা যে আশা নিয়ে দেশকে স্বাধীন করেছিলাম আমাদের সেই মনের আশা পূরণ হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনাজপুর ৬ আসনে একজন যোগ্য ব্যক্তিকে প্রতিনিধি হিসেবে আমাদের মাঝে দিয়েছেন।আমরা সত্যিই গর্বিত আমরা চাই বাংলাদেশের প্রতিটি এলাকার জনপ্রতিনিধিরা এমন হলেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়িত হবে। আমরা মহান আল্লাহ তাআলার কাছে দোয়া করি তিনি যেন তাকে সুস্থ রাখেন ভালো রাখেন এবং সারাজীবন দিনাজপুর ৬ আসনের গরিব দুঃখী মানুষগুলোর  সেবা করার তৌফিক দান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com