বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ প্রার্থীকে পৌর মেয়র নির্বাচিত করতে হবে- হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ প্রার্থীকে পৌর মেয়র নির্বাচিত করতে হবে। তাহলে দিনাজপুরকে একটি মডেল শহর হিসেবে প্রতিষ্ঠিত করা যাবে।

ইকবালুর রহিম বলেন, স্বাধীনতা পরবর্তী নির্বাচন গুলোয় দিনাজপুর পৌরসভা আওয়ামী লীগের পৌরপিতা পায়নি। তবে উন্নয়ন থেমে থাকে নি। আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনাজপুরের উন্নয়নে সবসময় সাথে আছেন। অনেক কিছু দিয়েছেন তিনি আরও দেবেন। কিন্তু দলীয় মেয়রের অভাবে ব্যাহত হচ্ছে উন্নয়ন।

শনিবার রাতে দিনাজপুর শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে শহর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফরিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ্যাড তহিদুল হক সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাসিরুল হক রুস্তম, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সহ সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, শাহ ইয়াজদান মার্শাল, যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কুমার দে, সাংগঠনিক সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী।

এছাড়াও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু এর সঞ্চালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর ও শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, সাবেক জেলা যুবলীগ নেতা ফয়সল ইবনে আজিজ চঞ্চলসহ শহর আওয়ামী লীগের অন্তর্গত ১২টি ওয়ার্ড শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মহল্লা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com