1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ১৯ জুন ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর আগামীকাল উদ্বোধন পীরগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষের ইন্তেকাল দিনাজপুরে মন্দিরের প্রতিমা ভাংচুর ও স্বর্ণলংকার চুরি পীরগঞ্জে শালবাগান থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নবাবগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু বীরগঞ্জে মরিচা ইউপি ও সকল মন্দির কমিটিবৃন্দের আয়োজনে এমপি’র সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত  পীরগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং বগুড়ায় চোর সন্দেহে এক যুবককে নির্যাতন: থানায় অভিযোগ কিশোরগঞ্জে ফোন করলেই মিলবে পুলিশি সেবা কিশোরগঞ্জের হাওরে বিলম্বিত বর্ষা: ডেমি ধান কাটার ধুম

কাউনিয়ায় খাদ্যগুদাম চত্ত্বরে বৃক্ষরোপণ

  • আপডেট সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫ বার পঠিত

কা্উনিয়া (রংপুর)  প্রতিনিধি।- ইতিহাসের মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে রংপুরের কাউনিয়ায় খাদ্য অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। দেশের প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখতে জাতীয় কর্মসূচিতে অংশগ্রহণ করে বিভিন্ন বনজ ও ফলজ বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
গতকাল রবিবার বিকেলে উপজেলা খাদ্য গুদাম চত্তরে জলপাই, মেহগনি ও চালতা প্রজাতির তিনটি চারা রোপণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল কাদের। এসয়ম উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক (কারিগড়ি) জাকির হোসেন, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অমুল্য সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আফান আলী, খাদ্য গুদান কর্মকর্তা শামীমা নাছরীন, উপ-খাদ্য পরিদর্শক দিলীপ রায় প্রমুখ।
জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল কাদের বলেন, জলবায়ূর পরিবর্তন রোধে সামাজিক বনায়নের কোনো বিকল্প নেই। তিনি বলেন, মানুষের জীবন বাঁচাতে বৃক্ষের গুরুত্ব অনেক। প্রধানমন্ত্রীর উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। কাজেই আমরা সবাই গাছ রোপন করে দেশকে আরো প্রাকৃতিকবন্ধন হিসাবে গড়ে তুলতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com