শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

কাহারোলে বকনা গরু বিতরণ 

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৩০ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার পিতার মতো এ দেশের মানুষকে গভীরভাবে ভালোবাসেন। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর যে অপূর্ণ স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন, সে স্বপ্নের বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। তার সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ। তিনি বলেন, বর্তমান সরকার দেশের সকল মানুষের জন্য নিরাপদ বাসস্থান নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞ। দেশে আর একটি মানুষও গৃহহীন থাকবে না। সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৭ নভেম্বর ২০২১ শনিবার বিকেলে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কাহারোল এপি এর আয়োজনে অতি দরিদ্র পরিবারের নারীর ক্ষমতায়ন সক্ষমতা বৃদ্ধি ও অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে উপকার ভোগীদের মাঝে ১৮৫ জনকে বকনা বাছুর ও ১০ কেজি করে গরুর খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ রায়হান হোসেন কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ রইস উদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কাহারোল এপি’র ম্যানেজার কুহু হাগিদক, প্রকল্প ম্যানেজার বাপ্পি জয় ধর, অলবিনুস ও লিন্ধা রিচিল প্রমূখ।

পরে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানইজেশন (ইএসডিও) এর সহযোগিতায় কোভিড-১৯ বিষয়ক ক্যাম্পেইন এর জন্য যুবদের সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com