বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন

কেন্দ্রীয় যুবলী‌গের খাদ‌্য বিতরণ কর্মসূচী অব‌্যাহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১১৯ বার পঠিত
রেজাউল ক‌রিম।- ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পথ শিশু ও ছিন্নমূল মানু‌ষের মধ্যে বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের মাসব্যাপী রান্না করা খাবার বিতরণের কর্মসূচী অব‌্যাহত ‌রয়ে‌ছে ।
রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার, কারওয়ান বাজার পার্কের মাঠ ও যুবলীগ পা‌র্টি অ‌ফি‌সের সাম‌নে গত ১লা  আগস্ট থেকে এই কর্মসূচি শুরু হয়েছে।
এর আগে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এ কর্মসূচি ঘোষণা করেন। সারাদেশে যুবলীগের প্রতিটি ইউনিট এ কর্মসূচি পালন কর‌ছেন।
তারই ধারাবা‌হিকতায় ২৯ আগষ্ট কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ, কেন্দ্রীয় শহীদ মিনার ও পা‌র্টি অ‌ফি‌সে রান্না করা খাবার বিতরণ করা হয়।
আজ‌ ২৯তম দি‌নে “কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ ও কেন্দ্রীয় শহীদ মিনার” এ খাবার‌ বিতর‌ণের সময় উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ আওয়ামী যুবলীগের সা‌বেক তথ্য ও যোগা‌যোগ প্রযু‌ক্তি বিষয়ক উপ-সম্পাদক মোঃ শামছুল আলম অ‌নিক, যুবলী‌গের এস এম জা‌বেদ হোসেন লাভলু, সফিউল আলম প্রধান কমল,  তেজগাঁও কলেজের সহকারী অধ্যাপক  মেহেরুল হাসান সোহেল, মাহবুব আল গনি সোহেল, মাহমুদুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ইব্রাহিম মিয়া; ডাকসুর সা‌বেক ক্রীড়া সম্পাদক শা‌কিল আহমেদ তানভীর, এডভোকেট মুক্তা আক্তার, শেখ রীমা সহ অন্যরা।
এখানে উল্লেখ্য যে এ কর্মসূচি ৩১ আগস্ট পর্যন্ত চলবে এবং সেই দিনে খাবার বিতরণের সময় উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com