মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মিলনপুর কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন  বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে -এমপি মনোরঞ্জন শীল গোপাল সাপাহারে জাতীয় শোক দিবস পালন জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম পার্বতীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- বানিজ্যমন্ত্রী রংপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত বিরামপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদত বার্ষিকী বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

গঙ্গাচড়া ছাত্রদলের সংবাদ সম্মেলন: দলীয় কুচক্রীকারিদের অবাঞ্চিত ঘোষণা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৬২ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গঙ্গাচড়া উপজেলা ছাত্রদল। একই সঙ্গে দলীয় কুচক্রীকারিদের অবাঞ্চিত ঘোষণা করেছে তারা।
সোমবার রাতে গঙ্গাচড়া উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদল আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য দেন গঙ্গচড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক ও গঙ্গাচড়া সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আকতারুজ্জামান তিতাস।
সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা একজন পরিচ্ছন্ন, মেধাবী, সাংগঠনিক, দানপরায়ন ও ব্যক্তিত্ব সম্পন্ন ছাত্রনেতা, তিনি সম্ভান্ত, ধনার্ঢ্য ও ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান। সে উচ্চ শিক্ষায় শিক্ষিত। তিনি ও তার পরিবার আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। যা অদ্যবদি চলমান রয়েছে। তাঁর এমন জনপ্রিয়তা ও সাংগঠনিক দক্ষতা দেখে একটি মহল দলীয় কুচক্রীকারীদের সাথে হাত মিলিয়ে নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে । তারা মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট একটি অভিযোগ দায়ের করে অপপ্রচার চালাচ্ছে ।
ছাত্রদল নেতৃবৃন্দ আরও বলেন, জোহার বিরুদ্ধে যে অর্থ নেয়ার অভিযোগ দায়ের করা হয়েছে তা হাস্যকর। এ ধরণের কোন ঘটনায় ঘটেনি কিংবা কখনো সম্ভবও নয়। ছাত্রদলসহ জাতীয়তাবাদী রাজনীতিতে উদীয়মান তরুণ নেতা জোহার জনপ্রিয়তায় দলের ভিতর ঘামটি মেরে থাকা কিছু কুচক্রী মহলের ষড়যন্ত্রে এমন অভিযোগ দায়ের করা হয়েছে। তারা আসলেই ছাত্রদল ও জাতীয়তাবাদী রাজনীতির ভালো মঙ্গল চায়না। তারা ছাত্রদলসহ বিএনপিকে দুর্বল ও ধ্বংস করার খেলায় মেতে উঠেছে।
সংবাদ সম্মেলনে তারা বলেন, ছাত্রনেতা জোহার বিরুদ্ধে এরকম ষড়যন্ত্র কখনোই মেনে নেয়া হবে না এবং তারা ষড়যন্ত্র কারীদের হুশিয়ার করে দিয়ে বলেন ভবিষ্যতে জোহার বিরুদ্ধে এরকম ষড়যন্ত্র করার বিন্দু মাত্র চেষ্টা করলে কঠোরভাবে প্রতিহত করা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না।
এসময় গঙ্গাচড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃদুল, গঙ্গচড়া সদর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান বুলু,রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য তুষার আহমেদ তুলিপ, হাসান রহমত, খোকন আহমেদ, রাসেল, সাইদুজ্জামান রয়েল, আরিফুজ্জামান আরিফ প্রমুখ। এসময় গঙ্গাচড়া উপজেলা ছাত্রদল, কলেজ ছাতদল ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com