শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

গাইবান্ধায় ল্যাব স্থাপনসহ ৪ দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৪২ বার পঠিত

গাইবান্ধা থেকে ছাদেকুল ইসলাম।- গাইবান্ধায় করোনা ল্যাব স্থাপন এবং রাষ্ট্রায়ত্ত্ব পাটকল সমূহ বন্ধের সিদ্ধান্ত বাতিলসহ ৪ দফা দাবিতে গাইবান্ধা প্রগতিশীল ছাত্র জোট জেলা শাখার উদ্যোগে ১২ জুলাই রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা সভাপতি পরমানন্দ দাস, সহ-সভাপতি মাহবুব আলম মিলন, সাধারণ স¤পাদক রাহেলা সিদ্দিকা, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সাধারণ স¤পাদক ওয়ারেছ সরকার, সহ-সাধারণ স¤পাদক মৈত্রীর হাসান জয়ীতা প্রমুখ।
বক্তারা জাতীয় বাজেটে স্বাস্থ্য খাতে বিশেষ বরাদ্দ ও স্বাস্থ্য খাতে অনিয়ম-দুর্নীতি বন্ধ, রাষ্ট্রায়ত্ত্ব সকল সেবা বিনামূল্যে নিশ্চিত, জেলা উপজেলায় করোনা রোগীদের সহজ পদ্ধতিতে করোনা সংক্রমণ পরীক্ষা এবং সেন্ট্রাল অক্সিজেন সার্ভিস আইসিইউ ভেন্টিলেশনের আয়োজনসহ পর্যাপ্ত চিকিংসা ব্যবস্থা সরকারি আয়োজনে বিনামূল্যে নিশ্চিত করার দাবি জানান। বক্তারা সেই সাথে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, করোনাকালীন সময়ে ছাত্রদের মেসভাড়া মওকুফে রাষ্ট্রীয় প্রজ্ঞাপন জারি, শিক্ষার্থীদের চলতি বছরের বেতন-ফি মওকুফ, রাষ্ট্রায়ত্ত্ব পাটকলসমূহ বন্ধের সিদ্ধান্ত বাতিল এবং শ্রমিক ছাঁটাই বন্ধ করারও দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com