শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

গোবিন্দগঞ্জে প্রতারণার অভিযোগে সাইফুল ইসলাম গ্রেপ্তার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১৫৮ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর এলাকার মৃত রিয়াজুল ইসলাম মন্ডল ও পালক পিতা সাদেক আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৮) কে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেপ্তার করেছেন গাইবান্ধা সদর থানা পুলিশ।
জানা গেছে, র্দীঘ দিন থেকে সে সরকারি চাকুরি দেয়ার কথা বলে জেলার বিভিন্ন এলাকার যুবকদের কাছ থেকে মোটা অংকের টাকা আত্মসাত করে আসছে।
সদর উপজেলার মশিউর রহমান মৃধার ভাতিজা মোশেদুল রহমান মৃধাকে আর্মিতে চাকুরি দেয়ার কথা বলে ১০ লক্ষ টাকা বিভিন্ন সময় হাতিয়ে নেয়। ঘটনার পর থেকে দীর্ঘদিন সে পলাতক থাকায়। পরবর্তীতে সাইফুল ইসলামের প্রতারণা সম্পর্কে জানতে পেরে মশিউর রহমান মৃধা গাইবান্ধা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ১৮ আগস্ট রাতে প্রতারণ সাইফুল ইসলামকে রংপুর জেলার পীরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে।
গাইবান্ধা সদর থানার অফিসার ইচনার্চ খাঁন মোঃ শাহরিয়ার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন বলেন, আসামী সাইফুল ইসলাম জেলার বিভিন্ন এলাকার যুবকদের সরকারি চাকুরি দেয়ার কথা বলে এভাবেই প্রতারণা করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com