শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চিলমারী কল্যাণ সমিতির কমিটি গঠন পীরগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   দিনাজপুর শিশু একাডেমীর চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ীতে নেসকো গ্রাহকদের নিয়েপিএলসির নেসকোর  গণশুনানী ফুলবাড়ী শিবনগর ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড এর লটারি অনুষ্ঠিত  পলাশবাড়ীতে দুই বাইকের সংঘর্ষে আহত স্বদেশ এর মৃত্যু এসএসসি পরীক্ষায় মোবাইলে  প্রশ্নপত্র ফাঁস এক শিক্ষকের কারাদন্ড রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন “শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ শাখার সম্মেলন ও কমিটি গঠন

গোবিন্দগঞ্জে ব্যাড মিন্টন খেলার লাইট লাগাতে গিয়ে কিশোরের মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩১৩ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।-  গোবিন্দগঞ্জের মানুষ ক্রিকেট ও ফুটবল খেলতে অভ্যস্ত থাকলেও ব্যাডমিন্টন নিয়ে উৎসাহ উদ্দীপনা কোনো অংশেই কম নয়।তবে উৎসাহ উদ্দিপনার এ খেলাটি গোবিন্দগঞ্জে একটি পরিবারে শোক বয়ে নিয়ে এসেছে। গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাডমিন্টন খেলার লাইট লাগাতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে রাতুল(১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সে গোবিন্দগঞ্জ পৌর শহরের পান্থা পাড়া এলাকার মাসুম মিয়ার ছেলে।
জানা গেছে, রাতুল তার বন্ধুদের সাথে(১৪-নভেম্বর) শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পার্শ্বে পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন ফাঁকা মাঠে ব্যাডমিন্টন খেলার জন্য বিদ্যুতের লাইট লাগাতে যায়। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পষ্টে রাতুল বিদ্যুৎতের তারের সাথে আটকে যায়। পরে খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থনে পৌছে রাতুলকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।গোবিন্দগঞ্জ ফায়ায় সার্ভিস স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ সচেতন মহল মনে করেন যেহেতু গোবিন্দগঞ্জের কিশোর-যুবকরা ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ব্যাড মিন্টন খেলাটি খেলেন এবং উপভোগ করেন সেহেতু তাদেরকে বারণ করে খেলাটি থেকে দূরে রাখা সম্ভব নয়।সুতরাং সকল অভিভাবকদের সচেতন হতে হবে যাতে তারা এখেলার মাঠ প্রস্তুত করতে বিদ্যুৎতের লাইট বহণ ও সংযোগ দিতে গিয়ে রাতুলের মতো বিপদগ্রস্ত না হয়।এজন্য অভিভাবকদেরকেই দায়িত্ব নিয়ে লাইট ও সরঞ্জাম প্রস্তুতে সহায়তা করতে হবে অন্যথায় কোমলমতি কিশোররা এসকল বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে আক্রান্ত হতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com