মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে সাংবাদিককে হুমকি’র অভিযোগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৩৫৫ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জ্বীনের বাদশাখ্যাত হিসেবে দেশ ব্যাপি পরিচিত দরবস্ত ইউনিয়নের গোসাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন নিজেকে আওয়ামী লীগ নেতা হিসেবে পরিচয় দিয়ে সাংবাদিককে বিভিন্ন হুমকি দেওয়ায় উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ।

অভিযোগ সুত্রে জানা গেছে, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও মুসলিম টাইমস পত্রিকার গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি ফরহাদ হোসেন গত ১৭ আগষ্ঠ বিকালে পেশাগত দায়িত্ব পালনে ওই ইউনিয়নের ছোট দূর্গাপুর গ্রামে গেলে আব্দুল মতিন ক্ষমতার দাপট দেখিয়ে সাংবাদিক ফরহাদ হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ চড়াও হয়ে মটরসাইকেল আগুনে পুড়িয়া দেওয়ার হুমকি সহ মারমুখী আচরণ করেন।

সাংবাদিক ফরহাদ হোসেন বলেন, আমি পেশাগত দায়িত্ব পালনের জন্য সহকর্মিদের সাথে ওই এলাকায় যাই, গোসাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন আমার কাছে কোন কিছু না যেনে সে হঠাৎ উত্তেজিত হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যানের ভাতিজা ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ভাগিনা হিসেবে নিজেকে আওয়ামী লীগ নেতা হিসেবে পরিচয় দিয়ে মটরসাইকেল পুড়িয়ে দেওয়া সহ বিভিন্ন হুমকি দেয়।

এ বিষয়ে সহকর্মি ও পত্রিকা কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ওই শিক্ষক আব্দুল মতিনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর গত ২০ আগষ্ঠ লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানান।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ, সাংবাদিক ফরহাদ হোসেনের অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে সাংবাদিককে হুমকি দেওয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিন এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা শিক্ষা কর্মকর্তা রমজান আলীকে নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com