শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

গোবিন্দগঞ্জে সোয়াবিন তেল বহনকারী পিকআপসহ প্রতারক  গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল|-গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুইদিনের অভিযানে সোয়াবিন তেল বহনকারী পিকআপসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় একটি পিকআপ, সোয়াবিন তেল ও টিস্যু উদ্ধার করা হয়।
থানা সূত্রে জানা যায়, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর গোবিন্দগঞ্জ এবং ঘোড়াঘাট উপজেলার ডিলার মো. আনিছুর রহমানের নিকট হতে গোবিন্দগঞ্জ থানা এলাকার বাদগা বাজার হতে গত ২৬ সেপ্টেম্বর ২০২২ তারিখে প্রায় ৫ লক্ষ টাকার সোয়াবিন তেল মালামাল অর্ডার দেয় প্রতারক চক্রের সদস্য। এরপর সোয়াবিন তেল ও টিস্যু ডেলিভারী নেয়। কিন্ত মালামালের দাম প্রায় পৌঁনে ৫ লক্ষ টাকা পরিশোধ না করে মালামাল ডেলিভারী নিয়ে একটি পিকআপ ভ্যানে উঠিয়ে পালিয়ে যায় প্রতারক চক্রের সদস্যরা।
এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের হইলে এসআই প্রলয় কুমার বর্মার নেতৃত্বে টিম গোবিন্দগঞ্জ, দিনাজপুর জেলার বিরামপুর, নবাবগঞ্জ এবং চিরিরবন্দর থানা এলাকায় দুইদিন অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। প্রতারণার কাজে ব্যবহৃত বিরামপুর থানার প্রাচুর্য্য ইন্টারপ্রাইজের একটি পিকআপ, সোয়াবিন তেল এবং টিস্যূ উদ্ধার করেন। গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলেন বিরামপুর উপজেলার ইমান আলীর ছেলে সোহরাওয়ার্দ্দী এবং নবাবগঞ্জ উপজেলার কলন্দপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে আলতাফ হোসেন। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা প্রলয় কুমার বর্মা জানান, এটি একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। এই চক্রটি দিনাজপুর, গাইবান্ধা ও বগুড়াসহ বিভিন্ন জেলায় প্রতারণামূলক ভাবে সোয়াবিন তেলসহ বিভিন্ন পণ্য আত্মসাৎ করে থাকে। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এই প্রতারক চক্রের সহিত জড়িত অন্যান্যদের দ্রুত  গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় নিয়ে আসা হবে।
গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন বলেন, যে কোন ধরনের অপরাধ মূলক কর্মকান্ডকে প্রতিহত করার জন্য থানা পুলিশ দিন-রাত কাজ করে যাচ্ছে। অপরাধীরা কেউ রেহাই পাবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com