1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘোড়াঘাটে অপরূপ সাজে সেজেছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো পীরগঞ্জে পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি বিএনপি’র ক্ষয়িষ্ণু অবস্থার জন্য দলটির অহমিকা বোধ দায়ী -গোপাল এমপি সাপাহারে পোনা মাছ অবমুক্ত রংপুরে কমিউনিস্ট পার্টির প্রয়াত নেতা কমরেড আফজালুর রহমান এবং কমরেড চন্দন ঘোষ স্মরণে শোকসভা অনুষ্ঠিত সাড়ে পাঁচ ঘণ্টায় ৪৬ কিলোমিটার সাঁতার কাটলেন রাব্বী রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় মূলহোতা গ্রেফতার চাপাতি উদ্ধার দিনাজপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ পীরগঞ্জে এতিমখানার উন্নয়ন কাজের উদ্বোধন প্রস্তুত রংপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান শেষ মুর্হুতে চলছে শ্রেণীকক্ষ পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ

ঘোড়াঘাটে ৩টি দোকানে দুধূর্ষ ডাকাতি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১২১ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের ঘোড়াঘাটে ৩টি দোকানে দুধূর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত পৌনে ১টার দিকে উপজেলার হরিপাড়ার হাটে।
ঘোড়াঘাট থানায় বাদী আসলামুল হকের দাখিলকৃত এজাহার সূত্রে জানা গেছে, হরিপাড়া হাটের আসলামুল হক, আশরাফুল হক ও অপর এক ভাই মুদির দোকান, জুতার দোকান করে কিছুদিন থেকে ব্যবসা-বাণিজ্য করে আসতেছিল। বুধবার রাত ১২টা ৪৫ মিনিটে ১০-১২ জনের একটি ডাকাত দল দোকানে পাহারাদারদের বিভিন্ন অস্ত্রের মুখে জিম্মি করে দোকানের ঝাপ ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা, ভুসিমাল বিক্রয়ের জন্য জুতা, সেন্ডেল ঔষধপত্র ডাকতি করে নিয়ে যায়। ডাকতির মধ্যে দুজন আরো কিছু জুতার বস্তা নিতে আসলে দোকানে অবস্থানরত আশরাফুল হকের চিৎকারে হাট পাহারাদাররা দ্রুত ঘটনাস্থলে এসে আলতাফ হোসেন ও মন্টু মিয়াকে আটক করে। এ সময় সেখানে রাত্রিকালীন টহলরত পুলিশ পৌছিলে আটকৃতদের পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানা ইনচার্জ আমিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, এজাহারের কপি পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে দোকানের জায়গাটি নিয়ে একটি বিতর্ক রয়েছে। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় কিছু ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, জায়গা জমি নিয়ে ঝামেলা থাকতেই পারে কিন্তু এভাবে অস্ত্রের মুখে ৩টি দোকানে ডাকাতির ঘটনা দুঃখজনক।
ক্যাপসনঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ৩টি দোকানে ডাকাতি করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com