শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

ঘোড়াঘাটে ৩টি দোকানে দুধূর্ষ ডাকাতি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৪২ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের ঘোড়াঘাটে ৩টি দোকানে দুধূর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত পৌনে ১টার দিকে উপজেলার হরিপাড়ার হাটে।
ঘোড়াঘাট থানায় বাদী আসলামুল হকের দাখিলকৃত এজাহার সূত্রে জানা গেছে, হরিপাড়া হাটের আসলামুল হক, আশরাফুল হক ও অপর এক ভাই মুদির দোকান, জুতার দোকান করে কিছুদিন থেকে ব্যবসা-বাণিজ্য করে আসতেছিল। বুধবার রাত ১২টা ৪৫ মিনিটে ১০-১২ জনের একটি ডাকাত দল দোকানে পাহারাদারদের বিভিন্ন অস্ত্রের মুখে জিম্মি করে দোকানের ঝাপ ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা, ভুসিমাল বিক্রয়ের জন্য জুতা, সেন্ডেল ঔষধপত্র ডাকতি করে নিয়ে যায়। ডাকতির মধ্যে দুজন আরো কিছু জুতার বস্তা নিতে আসলে দোকানে অবস্থানরত আশরাফুল হকের চিৎকারে হাট পাহারাদাররা দ্রুত ঘটনাস্থলে এসে আলতাফ হোসেন ও মন্টু মিয়াকে আটক করে। এ সময় সেখানে রাত্রিকালীন টহলরত পুলিশ পৌছিলে আটকৃতদের পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানা ইনচার্জ আমিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, এজাহারের কপি পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে দোকানের জায়গাটি নিয়ে একটি বিতর্ক রয়েছে। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় কিছু ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, জায়গা জমি নিয়ে ঝামেলা থাকতেই পারে কিন্তু এভাবে অস্ত্রের মুখে ৩টি দোকানে ডাকাতির ঘটনা দুঃখজনক।
ক্যাপসনঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ৩টি দোকানে ডাকাতি করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com