রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

চাতরাপাড়ায় বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসনে স্থাপিত নলকূপ উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো. সানোয়ার হোসেন সরকার এর উদ্যোগে চাতরাপাড়ায় বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসনে স্থাপিত একটি নলকুপ উদ্বোধন করা হয়।

১৫ আগষ্ট শনিবার দুপুরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সানফ্লাওয়ার এনজিওর সহযোগিতায় চাতরাপাড়ার পাবনাপট্টি মহল্লার গরীব দুঃস্থ মানুষের বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসনে স্থাপিত একটি নলকুপটি উদ্বোধন করেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ।

এছাড়াও দিবসটি উপলক্ষে শহরের ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ঈদগাহ মহল্লা শাখার উদ্যোগে আল হেরা মাদ্রাসায় (এতিমখানাও লিল্লাহ বোডিং) সকল ছাত্র ও শিক্ষকদের নিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রূহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা সামসুল আরেফিন, ওয়ার্ড কাউন্সিলর সানোয়ার হোসেন সরকার, মিজানুর রহমান পাটোয়ারী, ঈদগাহ মহল্লা আওয়ামী লীগের সভাপতি এএইচএম কামাল প্রধান পাভেল, সাধারণ সম্পাদক আজমাউল হোসেন সরকার, রুস্তম আলী, ববিন চৌধুরী, মো. ডালিমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com