বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

তথাকথিত আন্দোলন বা উন্নয়ন জনগণ চায় না -মোমিন মেহেদী

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৬৫ বার পঠিত
নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, তথাকথিত আন্দোলন বা উন্নয়ন জনগণ চায় না, তারা চায় আন্দোলন হবে বাংলাদেশ ও দেশের মানুষের দাবি বাস্তবায়নের জন্য এবং উন্নয়ন হবে অর্থনৈতিক মুক্তির জন্য। জনগণের কথা ভাবছে না সরকার বা বিরোধী রাজনৈতিক পক্ষ দাবিকারী দলগুলো।
২৪ জানুয়ারি ২৭/৭ তোপখানা রোডস্থ ‘বিজয় মিলনায়তনে ‘৬৭-এর গণঅভ্যুত্থান কেন নতুন করে হচ্ছে না’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, নির্মমভাবে বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে ছাত্র-যুব-জনতা বিরোধী দল ও সরকারের ভেতরে লুকিয়ে থাকা ষড়যন্ত্রকারীরা। তারা দেশের টেকসই উন্নয়ন বা অর্থনৈতিক মুক্তি চায় না বলেই একের পর এক তথাকথিত উন্নয়নের পথে হাঁটছে। জনগণ এমন উন্নয়ন চায় না, তারা চায়- টেকসই উন্নয়নের মধ্য দিয়ে অর্থনীতিকে শক্তিশালী করবে। অন্যদিকে আন্দোলনের নামে বিভিন্ন গোয়েন্দা সংস্থার অর্থায়নে ‘নির্বাচন’ ‘নির্বাচন’ বলে যারা চিল্লাচ্ছে, তারা জনগণের দাবি নিয়ে কথা না বলায়, তারা বয়কটের মুখোমুখি হচ্ছে।
সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ বক্তব্য রাখেন।  খবর বিজ্ঞপ্তির

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com