মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল মোংলায় বিশ্ব ধরিত্রী দিবস পালন তীব্র গরমে ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী পীরগঞ্জে জুয়াড়ীসহ গ্রেফতার- ১০ জাতীয় শিক্ষা সপ্তাহের  প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান  আগামী কাল থেকে  বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন -হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত

দায়িত্বে অবহেলা: মিঠাপুকুর থানার ওসি প্রত্যাহার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৪৬১ বার পঠিত

রংপুর ব্যুরো।- দায়িত্বে অবহেলার কারণে রংপুরের মিঠাপুকুর থানা ওসি জাফর আলী বিশ্বাসকে প্রত্যাহার করে তাকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নেয়া হয়েছে।
অভিযোগ উঠেছে, মিঠাপুকুরের শঠিবাড়ি বাজারে কয়েকজন মুদি দোকানদারের পিটুনিতে এক বৃদ্ধ নৈশ্য প্রহরীর মৃত্যুর ঘটনার জেরে তাকে সরিয়ে নেওয়া হয়। তবে পুলিশ সুপার বলছেন, প্রশাসনিক কারণেই ওই ওসিকে প্রত্যাহার করা হয়েছে।
জানা গেছে, শনিবার (৮ আগস্ট) ভোরে শঠিবাড়ি বাজারে চুরির অভিযোগে নৈশ্যপ্রহরী তসলিম উদ্দিনকে গণপিটুনি দেওয়া হয়। এতে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বৃদ্ধ তসলিমের। এ ঘটনায় তসলিম উদ্দিনের ছেলে ইয়াসিন আলী বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই মামলায় দুইজনকে গ্রেফতার করলেও বাকি আসামিরা এখনো গ্রেফতার হয়নি।
এব্যাপারে মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, কর্তৃপক্ষের নির্দেশে ওসি জাফর আলী বিশ্বাসকে পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়েছে। তবে এটি প্রত্যাহার কিনা তা আমার জানা নেই।
তিনি আরও বলেন, দোকানে চুরি ও গণপিটুনির ঘটনায় দুটি মামলা হয়েছে। ইতিমধ্যে দুইজন গ্রেফতারও হয়েছে। মামলার তদন্তের পাশাপাশি হত্যাকান্ডে জড়িতদের শনাক্তের চেষ্টা করে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।
রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, প্রশাসনিক কারণে ওসি জাফর আলী বিশ্বাসকে ঘটনার দিন বদলি করা হয়েছে। একই সাথে গণপিটুনি ও দোকান চুরির ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com