শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

দিনাজপুরে ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর থেকে বজ্রকথা প্রতিবেদক।- দিনাজপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” স্লোগানকে সামনে রেখে গত সোমবার দিনাজপুর জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের আয়োজনে ভ‚মি সেবা সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠিত হয়।  ২৮ মে পর্যন্ত  এই ভূমি সেবা সপ্তাহ চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শেখ জিন্নাহ আল মামুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগসহ বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, সেবাগ্রহীতা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রমিজ আলম।

অনুষ্ঠানের শুরুতেই সবার অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালী শেষে প্রধান অতিথিসহ সকলে ফিতা কেটে ও ব্যালুন উড়িয়ে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে স্থাপিত ভূমি সেবায় সংক্রান্ত বিভিন্ন বুথ পরিদর্শন করেন।

উদ্বোধন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত জনসচেতনতামূলক সভায় আগত অতিথি এবং সেবাপ্রার্থীদের সামনে স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগসমূহ তোলে ধরা হয়। একই সাথে ২০২৬ সাল নাগাদ ভূমি মন্ত্রণালয় এর লক্ষ্য অবহিত করা হয়।

সভা শেষে সকলের উপস্থিতিতে ভূমি অধিগ্রহনের ক্ষতিপূরণ চেক বিতরণ করা হয় এবং সেবাগ্রহীতাদের ভূমি সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়া হয়।

চলমান সেবা সপ্তাহ উপলক্ষে স্থাপিত ভূমি সেবা সংক্রান্ত বিভিন্ন বুথের মাধ্যমে নামজারি-জমাখারিজ, খতিয়ান প্রাপ্তি, ভূমি উন্নয়ন কর প্রদান সেবাসহ বিভিন্ন পরামর্শ দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com