মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:০১ অপরাহ্ন

দিনাজপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী দিনাজপুরে শহর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ৫ আগস্ট বুধবার বিকেলে শহরের বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক এ্যাড শামিম আলম সরকার বাবু, এনাম উল্ল্যাহ জ্যামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মাসুদ রানা প্রমুখ।

আলোচনা সভায় শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কুমার দে এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ ও ওয়ার্ড শাখার সভাপতি-সাধারণ সম্পাদকগণ।

আলোচনা সভাশেষে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের মুক্তি কামনায় ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর জ্যৈষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে জেলা ওলামা লীগের সাংগঠনিক সম্পাদক মো. মুনসেফ আলীর পরিচালনায় বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে নিজের জীবনকে বাজী রেখে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী তাঁর উপজেলার সকল কর্মকর্তাদের সঙ্গে নিয়ে প্রত্যেক করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িগুলিতে লাল কাপড় ঝুলিয়ে লকডাউন করে করোনা বিস্তার রোধে কাজ করে যাচ্ছেন। ছবিটি ৫ আগস্ট বুধবার শহরের ঘাসিপাড়া লিচু বাগান এলাকার একটি বাড়ি লকডাউন করার সময় তোলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com