বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

নওগাঁর সাপাহারে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯ বার পঠিত

সাপাহার(নওগাঁ) থেকে বাবুল আকতার।- নওগাঁর সাপাহারে উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্যের উর্ধ্বগতি, ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও যুবদলের নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।
শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় সাপাহার উপজেলা সদরের উল্লাস সিনেমা হল এলাকায় অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ),এ্যাডঃ সৈয়দ শাহীন শওকত।
উক্ত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন সাপাহার উপজেলা বিএনপির আহবায়ক তসলিম উদ্দিন। উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ আলমের সঞ্চালনায় জেলা বিএনপির আহবায়ক আবু বকর সিদ্দিকী নান্নু, যুগ্ম আহবায়ক আমিনুল হক বেলাল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান, মামুনুর রহমান রিপন, সাবেক এমপি ডাঃ ছালেক চৌধুরী,জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মোস্তাফিজুর রহমান,সাপাহার উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ আব্দুর নুর, জেলা বিএনপির সাবেক সদস্য মোজাম্মেল হক শাহ চৌধুরী, নুরুল ইসলাম,মোমিনুল ইসলাম,আজিজুর রহমান,সাপাহার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী বেনু,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, উপজেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক মোকলেছুর রহমান মুকুল,শাহ আলম,আব্দুর রহমান কল্লোল, যুবদলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রদলের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান বাদল প্রমুখ বক্তব্য রাখেন।
বিক্ষোভ সমাবেশে প্রধান অথিতি বলেন, আওয়ামীলীগ সরকার ২০১৪ -১৮ সালে ভোট ডাকাতি করে অবৈধ ভাবে ক্ষমতায় থাকায় সারাবিশ্ব এখন জেনে গেছে এ সরকারের সঙ্গে জনগণ আর নেই। জনগণের সঙ্গে এই সরকারের কোনো সম্পর্ক নেই। সারা দেশে প্রতিবাদী জনতার ঢল নেমেছে। তারা আর ভয়ে ঘরে বসে থাকবে না। দেশের জনগন এখন রাস্তায় নামবে। আওয়ামীলীগ আর নিশি রাতে ভোট করতে পারবেনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com