শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

নবাবগঞ্জে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্য আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৯৯ বার পঠিত
নবাবগঞ্জ (দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ।-দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদসদ্যকে আটক করেছে।গত মঙ্গলবার (১৬ মে) দুপুরের পর থেকে আজ বুধবার (১৭ মে) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দড়িতাজপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৬), ছোট ছত্রগাছা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে সৌরভ ইসলাম (২০), বড় দাউদপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে রাজা মিয়া(৪৫) ও নিচপাড়া গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে আব্দুল্লা আল মামুন মিঠু(৫৬)।
পুলিশ জানায়, গত ১৬ মে মঙ্গলবার বেলা ১১টার দিকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে ওষুধ কোম্পানির প্রতিনিধি ইবনে মাসুদ নামে এক ব্যক্তির একটি ডিসকভার ১০০ সিসির কালো রংয়ের মোটর সাইকেল চুরি হয়। এ ব্যাপারে তিনি নবাবগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করেন। এরপর থেকে পুলিশ তথ্য প্রযুক্তি সহায়তায় চোর চক্রের সদস্যদের শনাক্তসহ অভিযান পরিচালনা করে আটক সৌরভের বাড়ি থেকে চুরি যাওয়া মোটর সাইকেলটি উদ্ধারসহ তাদেরকে আটক করেন।  আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com