1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৫ অপরাহ্ন

নবাবগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণের কাজের উদ্বোধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪৭ বার পঠিত
নবাবগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণের কাজের উদ্বোধন করছেন শিবলী সাদিক এমপি।
নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।-  দিনাজপুরের নবাবগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ কাজ শুরু করা  হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর  কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে গৃহ নির্মাণ করা হচ্ছে।
সোমবার ৩০ নভেম্বর বিকেলে  উপজেলার ১নং জয়পুর ইউনিয়নের ভালকা জয়পুর মৌজায় উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে ওই গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও সমাজ মন্ত্রণালয়ের স্থায়ী সদস্য শিবলী সাদিক এমপি।
গৃহ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপ সচিব মোছাঃ মনিরা সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ নাজমুন নাহার , উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আল মামুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মোছাঃ হোসনেয়ারা বেবি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ রেফাউল আজম, সমাজসেবা কর্মকর্তা শুভ্র প্রকাশ চক্রবতী, স্থানীয় ইউননিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইনুল হক ও সামেয় সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেফাউল আজম জানান, মুজিববর্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে ‘আশ্রয়ণের অধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার’ হিসেবে উপজেলায় দুই কক্ষ বিশিষ্ট ২২৬ টি সেমি পাকা ঘর নির্মাণ করা হবে। প্রতিটি ঘর নির্মাণের জন্য এক লক্ষ  ৭৫ হাজার টাকা বরাদ্দ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com