শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

নবাবগঞ্জ জাতীয় উদ্যানে দর্শনার্থী ধর্ষিত : ৪ ধর্ষক গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২৩৬ বার পঠিত

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।- দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যানে বেড়াতে আসা এক দর্শনার্থীকে জোর পূর্বক অপহরণ করে বনের ভিতরে নিয়ে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ১০ আগস্ট সোমবার দুপুরে জাতীয় উদ্যানের ভিতরের কাঠের ব্রীজের কাছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই মামলায় ৪ ধর্ষক কে গ্রেফতার করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মাসুদ করিমের ছেলে রিয়াজুল ইসলাম (১৯) বিরামপুর উপজেলার  তার  সহপাঠিকে সাথে নিয়ে নবাবগঞ্জ জাতীয় উদ্যাণে বেড়াতে যান। উদ্যানের কাঠের ব্রীজের নিকট গেলে কয়েকজন যুবক তাকে জিম্মি করে জোরপূর্বক তার সহ পাঠীকে অপহরণ করে বনের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার নিকট থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। এরপর তারা মোবাইল ফোনটি ফেরত দিয়ে তার সহপাঠীকে বাঁচাতে হলে তার নিকট ৫০ হাজার টাকা দাবী করে। এক পর্যায়ে সে অন্য দর্শনার্থীদের সহযোগিতায় থানায় সংবাদ দিলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪ ধর্ষক কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলো উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের শওগুনখোলা গ্রামের শরিয়ত হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩০) ও মৃত ইসমাইল হোসেনের ছেলে আঃ আজিজ ওরফে আজিম(৩২) এবং ফতেপুর মাড়াষ গ্রামের আঃ মতিনের ছেলে সাজেদুর ইসলাম ওরফে সাজু (২০) ও আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)। এ ঘটনায় রিয়াজুল ইসলাম বাদী হয়ে গত সোমবার বিকালে অপহরণ পূর্বক ধর্ষনের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান জানান,  ১১ আগস্ট মঙ্গলবার ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ধর্ষকদের আদালতে সোপর্দ করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com