মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

নব-মুসলিম পরিবারকে ঘর উপহার দিলেন আবু জাহিদ নিউ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৮৯ বার পঠিত
পলাশবাড়ী (গাইবান্ধা) থেকে বজ্রকথা প্রতিনিধি।- পলাশবাড়ী-সাদুল্লাপুর-পীরগন্জের অহংকার ইন্জিনিয়ার আবু জাহিদ নিউ। তিনি দীর্ঘদিন থেকে আমেরিকায় বসবাস করেন। তবুও তিনি তার দেশের ও তার এলাকার অসহায় ও দরিদ্র মানুষের কথা সবসময়ই ভাবেন। তিনি অসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করে প্রতিনিয়তই কাউকে না কাউকে সাহায্য সহযোগীতা করে থাকেন। অসহায় ও দরিদ্র মানুষের সাহায্য সহযোগীতা করা যেন তার নেশায় পরিনত হয়েছে।
এবার অসহায় নব-মুসলিম পরিবারকে ঘর উপহার দিলেন উত্তরবঙ্গের শ্রেষ্ঠ সন্তান পলাশবাড়ী-সাদুল্লাপুর-পীরগন্জের অহংকার মানবিক ইন্জিনিয়ার আবু জাহিদ নিউ।
 জানা যায়, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের নব-মুসলিম বেলাল হোসেনকে নিউ লাইফ ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি টিনসেট ঘর উপহার দেওয়া হয়েছে।
বেলাল হোসেন ২০০৪ সালে ইসলামীক শরীয়ত মোতাবেক লোটারী পাবলিকের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তখন থেকে পরিবার নিয়ে খুব কষ্টে দিন কাটে এবং থাকার মতো ঘরও ছিলনা তার।
সাংবাদিকদের মাধ্যমে খবর প্রচার হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তারপর খবরটি নজরে আসে নিউ লাইফ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউয়ের।
খবরটি পড়ে তিনি নব-মুসলিম পরিবারের খোঁজখবর নিয়ে একটি টিনসেট ঘর-বাড়ী নিমার্ণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। সেই প্রতিশ্রুতি অনুযায়ী টিনসেট ঘর নিমার্ণ কাজ সম্পন্ন করে ২ জুন শুক্রবার বিকালে নব-মুসলিম পরিবারকে বুঝে দেন।
এসময় উপস্তিত ছিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেলসহ ফাউন্ডেশনের অন্যান্যরা।
নব-মুসলিম পরিবার জানান, দীর্ঘদিন হলো নিজের কোন ঘরবাড়ি না থাকায় ঢাকায় ছিলাম। এখন পরিবার নিয়ে গ্রামেই থাকবো ইনশাআল্লাহ। সেই সাথে ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ ভাইয়ের পরিবারের জন্য দোয়া কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com