1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে গাঁজা ব্যবসায়ীর তিন মাসের কারাদন্ড বিরামপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ  করোনায় আক্রান্ত রোগীদের সুচিকিৎসায় পাশে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সাপাহারে দুই গাঁজা ব্যবসায়ী আটক প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষায় বনায়নের গুরুত্ব অপরিসীম -এমপি মনোরঞ্জন শীল গোপাল ফুলবাড়ীতে সজীব ওয়াজেদ জয় এর ৫১তম জন্মবার্ষিকী পালিত  বদরগঞ্জে আয়মনা হত্যাকান্ড : মোবাইল ফোনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা গ্রেফতার ১ রংপুর মেডিকেল থেকে সিলিন্ডার পাচার চেষ্টার রহস্য উদঘাটন:  আরও দুইজন গ্রেফতার রংপুরে মামলা-জরিমানার তোয়াক্কা না করে বাড়ছে মানুষের চলাচল পীরগঞ্জ উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে অ‌ক্সি‌জেন কন‌সেন‌ট্রেটর মেশিন দি‌লেন রু‌বেল

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর এমপির পুত্র ইরফান সেলিম গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৩৮ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহম্মেদ খানকে মারধরের ঘটনায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এবং ঢাকা দক্ষিণ সিটির ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এক বছর করে কারাদন্ড দিয়েছে।
গত ২৬ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে রাজধানীর চকবাজার এলাকার ২৬ দেবীদাস ঘাট লেনের হাজী সেলিমের বাসায় দিনভর অভিযান পরিচালনা করে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম গ্রেফতার দুজনকে অবৈধ অস্ত্র রাখার দায়ে ছয় মাস এবং মাদক রাখার দায়ে আরও ছয় মাস করে কারাদন্ড দেন। এ সময় ওই বাসা থেকে র‌্যাব ৩৮টি ওয়াকিটকি, ৪টি ভিএইচএফ সেট (ভেরি হাই ফ্রিকোয়েন্সি), ১টি হ্যান্ডকাপ, ১০ ক্যান বিদেশি বিয়ার, ৩টি হাই ফ্রিকোয়েন্সি ওয়ারলেস সেট, ১টি একনলা বন্দুক, ১টি পিস্তল উদ্ধার করছে । এর আগে সকালে ইরফান সেলিমের গাড়িচালক মীজানুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। গতকালই মীজানুরকে আদালতের নির্দেশে এক দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।র‌্যাব বলছে, পুরান ঢাকায় সন্ত্রাস ও চাঁদাবাজি নিয়ন্ত্রণে ‘চান সরদার দাদা বাড়ি’ নামের ওই বাড়িতে ২৪ ঘণ্টা মনিটরিংয়ের জন্য গড়ে তোলা হয়েছে আধুনিক রেডিও ফ্রিকোয়েন্সিসহ অত্যাধুনিক কন্ট্রোল রুম। কন্ট্রোল রুমে রয়েছে আধুনিক ভিপিএস (ভার্চুয়াল প্রাইভেট সার্ভার), ৩৮টি ওয়াকিটকি, ড্রোনসহ বিভিন্ন ডিভাইস। রাষ্ট্রের অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের (ভিভিআইপি) নিরাপত্তায় নিয়োজিত এলিট বাহিনীর কাছে যেসব সরঞ্জাম থাকে, সে রকম সরঞ্জাম পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com