1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বগুড়ার শিবগঞ্জে বাস্তবায়িত বিষমুক্ত নিরাপদ আম বাগান পরিদর্শন করেন ইউএনও  মুজিববর্ষে শেরপুরে আনছার ভিডিপি’র উদ্যোগে গাছের চারা বিতরণ ঠাকুরগাঁও ৭ দিনের লকডাউন পীরগঞ্জে আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর তৎপরতা ফুলবাড়ীতে হিজড়া সম্প্রদায়ের যাচাই বাছায়ের জন্য ও অবৈধ্য হিজড়া সম্প্রদায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের কল্যাণ ও উন্নতি হয় -মনোরঞ্জন শীল গোপাল এমপি সাপাহারে ছাত্রাবাস থেকে গৃহবধূর লাশ উদ্ধার বীরগঞ্জে শর্ত অমান্য করে বালু উত্তোলন বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহতদের থেকে পাওয়া গেল ৫৯ বোতল ফেন্সিডিল অভিযোগ পীরগঞ্জের এক হুজুর আর এক হুজুরের টাকা কেড়ে নিয়েছে অন্যের আর্টিকেল নিজের নামে চালিয়ে গুগল রেডলিস্টে বেরোবি শিক্ষক সমালোচনার ঝড়

পার্বতীপুরে সারাবাংলা ৮৮’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১৭ বার পঠিত

এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুুরের পার্বতীপুরে অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও ছিন্নমূল বয়ঃবৃদ্ধসহ শতাধিক মানুষের মাঝে উপহার সামগ্রী হিসেবে শীতবস্ত্র বিতরণ করেছে সারাবাংলা ৮৮ নামের একটি সংগঠন।
আজ শনিবার দুপুরের শহরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক প্রতিষ্ঠান ইয়ং স্টার ক্লাবের সহযোগীতায় শীত বস্ত্র বিতরন করেন সংগঠনের দিনাজপুর প্যানেলের সদস্য সৈয়দ আজাদুল রহমান দিপু ও শামিম কবির অপু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়ং স্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, সারা বাংলা ৮৮’র অন্যতম সদস্য মাহাতাব লিটন, ইয়ং ষ্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদসহ স্থানীয় সংবাদকর্মীরা। ইংয় ষ্টার ক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজসেবী জননেতা আমজাদ হোসেনের সত্রিæয় সহযোগিতায় এই কায্যত্রæম সফল ভাবে প্রতিপালিত হয়েছে।
এসময় প্রত্যেককে শীতবস্ত্র হিসেবে একটি কম্বল, এক জোড়া জুতা, হাত ও পায়ের মোজা ও একটি মাংকি ক্যাপ প্রদান করা হয়। ১৯৮৮ সালে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে গঠিত সারা বাংলা ৮৮’র নামে সংগঠনটি বিভিন্ন স্থানে শীত বস্ত্র বিতনর অব্যহত রেখেছে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।
বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি দূর্যোগকালীন বিভিন্ন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর মাধ্যমে দীর্ঘদিন যাবত কাজ করে আসছে সারাবাংলা ৮৮। বিশ্বের বিভিন্ন দেশের ছড়িয়ে থাকা বাংলাদেশী সদস্যদের আর্থিক সহযোগীতার মাধ্যমে পরিচালিত হচ্ছে নানা কার্যক্রম। সম্প্রতি এই সংগঠনের পক্ষ থেকে সংগঠনের একজন জঠিল রোগে আত্রæন্ত সদস্যকে চিকিৎসা খরচ বাবদ ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com