শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পার্বতীপুরে হবে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিস

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩৮৬ বার পঠিত

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।- তথ্য প্রযুক্তির উন্নয়নের অংশ হিসেবে বাংলাদেশ রেলওয়ের পশ্চিম জোনের বৃহৎ রেলওয়ে জংশন পার্বতীপুরে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিসে রুপান্তর করা হবে বলে জানিয়েছেন রেলওয়ের পশ্চিম জোনের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা জামশেদ মিনহাজ রহমান।
আজ বৃহস্পতিবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে পে-অফিসে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পেনশন হোল্ডার নেতৃবৃন্দকে নিয়ে আয়োজিত ভার্চুয়াল মিটিংয়ে এ কথা জানিয়েছেন তিনি। পার্বতীপুর রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা (কেলোকা) বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসবা রক্ষন কর্মকর্তা (সৈয়দপুর) প্রদীপ কুমার দত্ত। অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা রাজশাহীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা (অর্থ) কামাল ইউসুফ ও সহকারী হিসাব রক্ষন কর্মকর্তা (অর্থ ও পেনশন) আনোয়ার জাহিদ।
মতবিনিময় সভায় স্থাণীয় বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত পার্বতীপুর রেলওয়ে পে- অফিসের আওতায় পেনশনারদের ফিজিক্যাল ভেরিফিকেশন করা হবে বলে জানিয়েছেন হিসাব বিভাগের কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com