শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগঞ্জে ঈদ উল আজাহায় ৪১ হাজার ২শত ১৩ পরিবার পাচ্ছে ভিজিএফ সহায়তা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১৬৩ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি।- পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার দু:স্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় ৪১২ মে. টন বরাদ্দকৃত চাল বিতরণ করা হচ্ছে। উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৪১ হাজার ২১৩টি পরিবারের মধ্যে ১০ কেজি হারে চাল দেওয়া হচ্ছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান বলেন, উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ভিজিএফ’র চাল সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের অনুকুলে ছাড় করে ইউনিয়ন রিলিফ কর্মকর্তাদের উপস্থিতিতে সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হচ্ছে। ঈদুল আজহার আগেই চাল বিতরণ শেষ করার নির্দেশনা রয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রাণী রায় বলেন, এবারের ঈদে উপজেলার ৪১ হাজার ২১৩টি পরিবারের মধ্যে ভিজিএফ’র মাধ্যমে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের স্বচ্ছতার ভিত্তিতে তালিকা প্রনয়ণ করে চাল বিতরণ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। চাল বিতরণে কোন অনিয়ম হলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com