বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

পীরগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধ টাউন হল মিটিং অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৩২ বার পঠিত

পীরগঞ্জ(রংপুর) বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জে  ২২ আগষ্ট/২২ খ্রি: সোমবার কোভিড-১৯ প্রতিরোধ : ঝুঁকি নিরূপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদারকরণ কর্মসূচি উপলক্ষে স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সঙ্গে টাউন হল মিটিং সম্পন্ন হয়েছে। ইউনিসেফের সহযোগিতায় ও দি হাঙ্গার প্রজেক্টের বাস্তবায়নে সোমবার সকালে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। টাউন হল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ তাজিমুল ইসলাম শামীম।

সুশাসনের জন্য নাগরিক “সুজন’, পীরগঞ্জ উপজেলা  কমিটির সভাপতি, সাপ্তাহিক বজ্রকথার পত্রিকার সম্পাদক কবি সুলতান আহম্মেদ সোনার সভাপতিত্বে অনুষ্ঠিত টাউন হল মিটিংয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাদিকাতুল তাহিরিণ, অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন একাডেমিক সুপারভাইজার সাজেদুল বারী, কছিমননেছা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম মানু, অনলাইন নিউজ পোর্টাল জাগো বাহে ২৪.কম এর চেয়ারম্যান আকতারুজ্জামান রানা, পৌর কাউন্সিলর আরমান আলী তালুকদার,বাবু নিরঞ্জন  চন্দ্র মহন্ত, শেফালী রানী, ঈমাম মিজানুর রহমান।

দি হাঙ্গার প্রজেক্ট এর এরিয়া সমন্বয়কারী মোঃ শামসুদ্দিনের সঞ্চালনায় দি হাঙ্গার প্রজেক্টের চলমান কর্মসূচি কোভিড-১৯ প্রতিরোধ ঝুঁকি নিরূপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদারকরণ প্রকল্প সম্পর্কে আলোচনা করেন দি হাঙ্গার প্রজেক্টের রংপুর জেলা সমন্বয়কারী অনুপম রায়।

বক্তারা কোভিড-১৯ নিয়ন্ত্রণে এবং চলমান টিকা কার্যক্রম শতভাগ বাস্তবায়নে বিভিন্ন উপায় নিয়ে আলোচনায় করেন। তারা যেকোন মুল্যে দেশ থেকে কোভিড নির্মূলে সরকারের সকল কার্যক্রমে সুনাগরিক হিসেবে দায়িত্বশীল ভূমিকা পালণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। আলোচনা শেষে উপস্থিত অতিথিবৃন্দ বিভিন্ন ধরনের পরামর্শমূলক বক্তব্য লিখিত আকারে পেশ করেন। যা দি হাঙ্গার প্রজেক্টের কর্মক্ষেত্রে সহযোগিতা করবে বলে মনে করেন সংস্থাটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com