শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চিলমারী কল্যাণ সমিতির কমিটি গঠন পীরগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   দিনাজপুর শিশু একাডেমীর চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ীতে নেসকো গ্রাহকদের নিয়েপিএলসির নেসকোর  গণশুনানী ফুলবাড়ী শিবনগর ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড এর লটারি অনুষ্ঠিত  পলাশবাড়ীতে দুই বাইকের সংঘর্ষে আহত স্বদেশ এর মৃত্যু এসএসসি পরীক্ষায় মোবাইলে  প্রশ্নপত্র ফাঁস এক শিক্ষকের কারাদন্ড রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন “শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ শাখার সম্মেলন ও কমিটি গঠন

পীরগঞ্জে মুজিব বর্ষে ইঞ্জিঃ শান্ত’র ৬ হাজার গাছের চারা বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৫৫৪ বার পঠিত
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ “মুজিব বর্ষের অঙ্গীকার ৩টি করে গাছ লাগান” স্লোগান নিয়ে রংপুরের পীরগঞ্জে মুজিব জন্মশত বর্ষ উপলক্ষে  পাঁচ হাজার আম ও লিচু গাছের চারা বিতরন করা হয়েছে। জানাগেছে প্রয়াত পরমাণু বিজ্ঞানী  ড. এম এ ওযাজেদ মিয়ার ভাতিজা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাসুর পুত্র  তরুন শিল্পপতি ইঞ্জিনিয়ার সাঈদ রেজা শান্তর সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এ ফলজ গাছের চারা বিতরন করা হয়। গত ২৩ শে জুন আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রংপুর-৬ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি মোবাইল কনফারেন্সের মাধ্যমে ফলজ গাছ বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে পীরগঞ্জ পৌরসভায় চারা বিতরন কার্যক্রম শুরু হয়। ৫ই জুলাই রোববার  ৮নং রায়পুর ইউনিয়ন পরিষদ মাঠে, ৮ই জুলাই বুধবার ৩নং বড়দরগাহ ইউনিয়নের গুর্জিপাড়ায় ইউনিয়ন আ’লীগের দলীয় কার্যালয়ে,  ১২ই জুলাই রোববার ১৩নং রামনাথপুর ইউনিয়নের ঘোলা উচ্চ বিদ্যালয় মাঠে, ১৩ই জুলাই সোমবার ১৪নং চতরা ও ১৫নং কাবিলপুর ইউনিয়ন পরিষদ মাঠে, ১৫ই জুলাই বুধবার ৫নং মদনখালী, ৬নং টুকুরিয়া ও ৭নং বড়আলমপুর ইউনিয়ন পরিষদ মাঠে, ২২শে জুলাই বুধবার ১নং চৈত্রকোল  ইউনিয়নের শাল্টি সমস দিঘী উচ্চ বিদ্যালয় ও ২নং ভেন্ডাবাড়ী ইউনিয়ন আ’লীগের দলীয় কার্যালয় মাঠে, ২৩শে জুলাই বৃহস্পতিবার ১০নং শানেরহাট ইউনিয়ন পরিষদ মাঠে ও ১১নং পাঁচগাছী ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে, ২৬শে জুলাই রোববার ৪নং কুমেদপুর ইউনিয়নে বিতরন করা হয়েছে।
উল্লেখ্য ১৫টি ইউনিয়ন, ১টি পৌরসভা,১৫ টি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র ও ৫৫ টি কমিউনিটি ক্লিনিকসহ প্রায় ৬ হাজার পরিবারের মাঝে উন্নত জাতের বারী-৪, হাড়িভাঙ্গা আম ও চায়না-৩ লিচু গাছের চারা বিতরন করা হয়েছে। ইঞ্জিনিয়ার সাঈদ রেজা শান্ত মিয়ার পক্ষে বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান মোনায়েম সরকার মানু, সাবেক সাংগাঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ জাহিদুল ইসলাম লালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ জেড এম সেকেন্দার আলী মন্ডল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যপক সাদিদ জাহান সৈকত, কুমেদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিনুল ইসলাম, সম্পাদক আবু ইব্রহিম লাবু, ইউ‌পি চেয়ারম‌্যান মোশফাক হোসেন চৌধুরী ফুয়াদ,  রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com