বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুর বিভাগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ রংপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থী আওয়ামী লীগের একাধিক নেতা মর্যাদার লড়াই জাতীয় পার্টির বিরামপুর পুলিশ বক্স ও বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন নদীর ভাঙন প্রতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি রাস্তা পাকাকরণ কাজে ব্যাপক অনিয়ম  দেখার কেউ নেই “স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী পুরস্কার ২০২৩” পেল প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট রংপুরে যুবদল নেতা নয়নের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত রংপুর নগরীতে  বাড়িতে হামলা সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ  বিরামপুরে প্রাথমিক শিক্ষা সপ্তাহে মা দিবস অনুষ্ঠিত

পীরগঞ্জে ১১০ শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ : উদ্বোধন করবেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১৮৭ বার পঠিত

কনক আচার্য।- ১৭ আগস্ট ২০২০ সোমবার পীরগঞ্জ উপজেলার ১১০টি শিক্ষা প্রতিষ্ঠানের নির্বাচিত ছাত্র/ছাত্রীদের মধ্যে বই বিতরণ করা হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এই বই বিতরণ করা হবে বলে জানা গেছে। ১৭ আগস্ট সোমবার বেলা ১১ ঘটিকার সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে,বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন, বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। ‘‘ হাসু মনির পাঠশালা’র” সহযোগিতায় এবং ‘আমরা ক’জন মুজিব সেনা’র আয়োজনে আলোচনা সভা ,পীরগঞ্জ উপজেলার ৫৪টি হাইস্কুল, কলেজ ও মাদ্রাস এবং ৬৫টি প্রাথমিক ও কিন্ডার গার্টেন স্কুলের নির্বাচিত ছাত্র/ছাত্রীদের মধ্যে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘খোকা যখন ছোট ছিলেন’ বই দ’ুটি বিতরণ করা হবে।
জানা গেছে, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, উপজেলা আওমীলীগ সভাপতি এড আজিজুর রহমান রাঙ্গা, আওয়ামীলীগ নেতা ছায়াদৎ হোসেন বকুল, রওশান আরা ওয়াহেদ, মেয়র তাজিমুল ইসলাম শামিম, সাদিদ জাহান সৈকত।অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন এ জেড এম সেকেন্দার আলী মন্ডল।
বই বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা পীরগঞ্জের বিশিষ্ঠ রাজনীতিক,মাননীয় প্রধানমন্ত্রীর ভাসুরপুত্র, শিল্পপতি ইঞ্জিনিয়ার সাঈদ রেজা শান্ত বজ্রকথাকে জানিয়েছেন, প্রজন্মকে ইতিহাস জানতে হবে। সেই সাথে বই পড়ার অভ্যাসটাও রপ্ত করতে হবে। কারণ জানতে চাইলে পড়তে হবে। সে কারনে এবার ১১০টি শিক্ষা প্রতিষ্ঠানে আমরা বই বিতরণ করছি। আগামীতে অন্যান্য প্রতিষ্ঠানেও বই বিতণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com