বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সচিবের মতবিনিময়

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৫ বার পঠিত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি।- স্বাস্থ্য মন্ত্রনালয়ের সচিব জাহাঙ্গীর আলম বুলবুল বলেছেন- “সরকারের স্বাস্থ্য সেবায় যে পরিকল্পনা রয়েছে, এতে সরকার চাচ্ছেন তৃণমুল পর্যায়ে স্বাস্থ্য সেবার উন্নতি হোক। এজন্য আমরা যদি ইউনিয়ন এবং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রগুলোতে সেবার মান বাড়াতে পারি তাহলেই সরকারের এ পরিকল্পনা বাস্তবায়ীত হবে।তিনি বলেছেন, এ কারনে গোটা দেশে হাজার হাজার স্বাস্থ্য কেন্দ্র নির্মান ও সে গুলোতে ৩০ প্রকারের ওষুধ সরবরাহ করা হচ্ছে।

তিনি ১৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দানকালে এসব কথা বলেন। এজন্য তিনি সংশ্লিষ্টদের নিজ নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে সর্বসাধারনের প্রতি সহানুভুতিশীল হওয়ারও আহ্বান জানান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ আবু হোসাইন মোঃ ময়নুল আহসান, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডাঃ আহমেদুল কবির, অতিরিক্ত পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাঃ সামিউল ইসলাম, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল,স্বাস্থ্য অধিদপ্তর রংপুর এর বিভাগীয় পরিচালক এবি এম আবু হানিফ,রংপুরের সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী,ডেপুটি সিভিল সার্জন ডাঃ রুহুল আমীন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক নুরুল আমীন রাজা,সহ সভাপতি মকবুল হোসেন সরদার ও পীরগঞ্জ ইউপ চেয়ারম্যান নুরুল ইসলাম ময়না মাস্টার প্রমুখ। মত বিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে কর্মরত চিকিৎসক.কর্মকর্তা ও কর্মচারী ও স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com