শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

পীরগঞ্জ পৌরসভায় বেসরকারীভাবে নির্বাচিত হলেন যারা

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৫০ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম। তিনি নৌকা প্রতীক নিয়ে ৭ হাজার ৬’শ ৯৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। এনিয়ে তিনি টানা দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হলেন। তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাসুর পুত্র ও পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ভাতিজা।
তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন ইসলামী আন্দোলনের মাওলানা সুলতান মাহমুদ তিনি হাত পাখা প্রতীক নিয়ে ২ হাজার ভোট পেয়েছেন। এছাড়াও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১ নং ওয়ার্ডে কবিরুল ইসলাম, ২ নং ওয়ার্ডে মশিউর রহমান পারভেজ, ৩ নং ওয়ার্ডে রাসেল মিয়া (বিনা প্রতিদ্ব›দ্বীতায় ),৪ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম আজাদ, ৫ নং ওয়ার্ডে আরমান আলী তালুকতার, ৬ নং ওয়ার্ডে আশরাফুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে আলমগীর হোসেন, ৮ নং ওয়ার্ডে আব্দুর রাজ্জাক এবং ৯ নং ওয়ার্ডে নুরুল ইসলাম নুরু ।
সংরক্ষিত মহিলা আসনে ১ নং ওয়ার্ডে আঞ্জুয়ারা বেগম, ২ নং ওয়ার্ডে শাবানা খাতুন ও ৩ নং ওয়ার্ডে মরিয়ম বেগম নির্বাচিত হয়েছেন। রবিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতীহীন ইভিএম পদ্ধতীতে সুষ্ঠু এবং শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com