রবিবার, ০৪ জুন ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে দিনাজপুর একাডেমি চ্যাম্পিয়ন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৪৩ বার পঠিত

দিনাজপুর থেকে রফিক প্লাবন ।- দিনাজপুরে অনুষ্ঠিত প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২-২০২৩ এর চূাড়ন্ত খেলায় জিলা স্কুল পরাজিত করে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে দিনাজপুর একাডেমি।
বুধবার (১৯ এপ্রিল ২০২৩) সকালে দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায়, প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই টুর্ণামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।
৫০ ওভারের চুড়ান্ত খেলায় ৪০ ওভার দুই বলে সব ক’টি উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে দিনাজপুর একাডেমি। জবাবে দিনাজপুর জিলা স্কুল ২৮ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে রান করে ১০৮। এতে ৫০ রানে চ্যাম্পিয়ন হয় দিনাজপুর একাডেমি। আর ৫৭ বল খেলে ১টি ৬ ও ১১ টি ৪ মেরে ৬৪ রান করে ম্যান অব দ্যা ফাইনাল হয় দিনাজপুর একাডেমির মো. পৃথিল হোসেন। খেলায় অ্যাম্পায়ার ছিলেন কে টি মাসুম, মো. জিসান খন্দকার এবং স্কোরার ছিলেন জয় দাস।
খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।
প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণমান্টের আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মো. আনোয়ারুল ইসলাম সুমীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবী এ্যাড. মো. ওয়াহিদুজ্জামান বুলবুল, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান, মিজানুর রহমান পাটোয়ারী (বাবু), টুর্নামেন্টের সদস্য সচিব ও সংস্থার নির্বাহী সদস্য প্রশান্ত কুমার সরকার অরুণ, জিলা স্কুলের ক্রীড়া শিক্ষক মো. মোতালেব হোসেন ও দিনাজপুর একাডেমির ক্রীড়া শিক্ষক মো. মাজেদুর রহমান।
আলোচনা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ স্কুল দলের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল ২০২৩ তারিখে দিনাজপুরে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে ক ও খ গ্রুপে ৬ টি স্কুল প্রতিযোগিতা করে। স্কুল গুলো হচ্ছে- ক গ্রুপে চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজ, পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়, দিনাজপুর একাডেমি। খ গ্রুপে দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ, দিনাজপুর জিলা স্কুল ও সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com