শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

প্রেম বিয়েতে রাজি না হওয়ায় লুটপাট হুমকি নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরের বক্তিয়ারপুরে মেয়ের বাবার বিরুদ্ধে বিয়ের দাবিতে মেয়েকে প্রেমিকের বাড়িতে রেখে আসার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছেলের পরিবার বাড়িঘর লুটপাট ও নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

গতকাল ১৭ মার্চ বৃহস্পতিবার রিপোর্টার্স ক্লাব রংপুর কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে শাহিনা আক্তার জানান, সামছুল আলমের মেয়ে সোনিয়া আক্তার আমার ছেলে শাকিলকে পছন্দ করে জানিয়ে সামছুল আলম আমার বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে আসে। কিন্তু আমার ছেলের ওই মেয়ের সঙ্গে কোনো সর্ম্পক নেই। তাই আমরা বিয়েতে অসম্মতি জানাই। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন সামছুল আলম সেদিনই বড় ধরণের ক্ষতির হুমকি দেন। তাঁর মেয়েকে আমার বাড়িতে রেখে পুলিশে খবর দিয়ে জেলের ভাত খাওয়াবে বলেও জানান। এর প্রেক্ষিতে আমার পরিবারের নিরাপত্তার জন্য রংপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালত হাজিরহাট মেট্রো রংপুর এ গত ২ ফেব্রæয়ারি তারিখে আবেদন করি।
শাহিনা বেগম বলেন, এদিকে গত মঙ্গলবার আমার বাড়িতে কেউ না থাকার কথা জানতে পেরে সামছুল আলম রাত ২টার দিকে প্রধান গেট ও থাকার ঘরের দরজা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করেন। মেয়েকে রেখে পোষা চারটি ছাগল ও প্রয়োজনীয় জিনিসপত্র লুট করে নিয়ে যান। আমরা এখন ভয়ে বাড়িতে ভিড়তে পারছি না।
শাহিনা বেগম সংবাদ সম্মেলনে বলেন, সামছুল প্রভাবশালী হওয়ায় আমরা নিরুপায় হয়ে পালিয়ে বেড়াচ্ছি। ছেলে লেখাপড়া বন্ধ করে ঢাকায় আছে। নিজের বাড়ি ঘরে নিজেরাই প্রবেশ করতে পারছি না। জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা শান্তিপূর্ণভাবে বাঁচতে চাই। তাই গণমাধ্যমের মাধ্যমে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে বিচার আবেদন করছি।
অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত সামছুল আলমের নিজ ব্যবহ্নত নাম্বারে যোগাযোগ করে সংযোগ বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com