1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের রায়পুরে ঔষধী গাছ পাতার চাষ হচ্ছে লাদাখ সীমান্তে ভারতের দক্ষ বাহিনী করোনায় ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র প্রণোদনার ঋণ বিতরণ পীরগঞ্জে গ্রাম্য সালিশে শ্লীলতাহানির ঘটনা মিমাংসা রংপুর নগরীতে যানবাহনের সাথে বেড়েছে মানুষের চলাচল খুলছে দোকানপাট রংপুরে বেড়েছে শনাক্তের হার: আরও ১৫ জনের মৃত্যু রংপুরের বদরগঞ্জে এক নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ বগুড়া র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ৮ মাদক ব্যবসায়ীসহ ১৬ জন জুয়াড়ি গ্রেফতার দৈনিক তিস্তার সম্পাদক মরহুম আলহাজ্ব মিজানুর রহমানের চল্লিশা ও দোয়া খায়ের অনুষ্ঠিত ঘোড়াঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকায় করোনা ভাইরাস রোধে কাজ করে চলেছে বিজিবি

  • আপডেট সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১০ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকায় করোনা ভাইরাস রোধে সচেতনতায় বিজিবি তৎপর। ফুলবাড়ী ২৯ বিজিবি’র আওতায় সীমান্ত এলাকায় করোনা ভাইরাস যাতে বৃদ্ধি না পায়। সে জন্য ফুলবাড়ী ২৯ বিজিবি জন সচেতনতা বৃদ্ধির লক্ষে ব্যাপক কার্যক্রম অব্যহত রেখেছেন। ২০২০ ইং সালে মার্চ মাসে করোনা ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়লে বাংলাদেশেও তার প্রভাব বিস্তার করেন। সেই সময় কাল থেকে ফুলবাড়ী ২৯ বিজিবি নিজ উদ্দ্যোগে জনগনের সচেতনার জন্য কাজ করে আসছেন। ত্রান থেকে শুরু করে যা কিছু করা দরকার ফুলবাড়ী ২৯ বিজিবি সেই মোতাবেক কাজ করে আসছে। সেই সময় কালে করোনা ভাইরাসের শুরুতেই মানুষের কাজ কর্ম বন্ধ হয়ে যায়, গরীব মানুষেরা না খেয়ে থাকত কিন্তু ২৯ বিজিবি’র সীমান্ত এলাকায় বসবাসরত: গরীব মানুষদের মাঝে সেই সময় কালে ত্রাণ পৌঁছে দিয়েছেন।

 

শুধু সীমান্ত এলাকায় নয়, ফুলবাড়ী পার্বতীপুর সহ বিভিন্ন এলাকায় ত্রান বিতরন করেছেন। বর্তমান আবারও কোভিড-১৯ করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় সীমান্তবর্তী হাট বাজার গুলিতে মানুষের সমাগম যাতে বৃদ্ধি না পায় এবং সকলে যেন মাক্স ব্যবহার করে সে দিকে সাধারণ জনগনকে সচেতন করছেন বিজিবি। এ বিষয়ে ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায় লে: কর্ণেল শরীফ উল্লাহ্ আবেদ (এসজিপি) এর সাথে কথা বললে তিনি জানান, মাননীয় প্রধান মন্ত্রী করোনা ভাইরাস থেকে জনগনকে সচেতনতার লক্ষে একযোগে কাজ করে যাচ্ছে। সাধারণ মানুষ যাতে এই মহামারি থেকে রক্ষা পায় সে জন্য আমরা বিজিবির পক্ষ থেকে সীমান্ত এলাকায় বসবাসরত: সাধারণ মানুষকে সচেতন হওয়ার জন্য সকলকে বাড়ীর বাহিরে কাজ না থাকলে মাক্স ছাড়া বের না হতে অনুরোধ করছি। আর সকলকে মাক্স পরতে আহব্বান জানাচ্ছি। জনগন সচেতন হলে অবশ্যই এই মহামারি থেকে আমরা রক্ষা পাব ইনশাল্লাহ্।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com