শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জ উপজেলার কমিউনিটি ক্লিনিক ও উপ-স্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল সরঞ্জাম বিতরণ রিমেলে ক্ষতিগ্রস্ত পটুয়াখালী পরিদর্শনে গেছেন প্রধানমন্ত্রী শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মোস্তফা মহসিন সুন্দরগঞ্জে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত দিনাজপুর সার্কেলের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সম্পন্ন দিনাজপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপনে এ্যাডভোকেসী দিনাজপুরে বিআরটিএ’র  রিফ্রেসার প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ দিনাজপুরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক রচনা ও বির্তক প্রতিযোগীতা   রংপুর বিভাগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা কাজ করে যাচ্ছি : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২৯৬ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। প্রাণঘাতি করোনায় বিশ্ব অর্থনীতির বিপর্যয়ে শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তরিত করে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশে পরিণত করা এখন আমাদের প্রধান লক্ষ্য।
শনিবার (১৫ আগস্ট) দুপুরে তার নির্বাচনী এলাকা রংপুর-৪ আসনের কাউনিয়ায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে সারাজীবন সংগ্রাম করে গেছেন। ক্ষুদা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্নছিল তাঁর। তাই আমাদের সবার দায়িত্ব হবে জ্ঞানগরিমায় সমৃদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সম্পূর্ণ করে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশে পরিণত করা। তাহলেই শোকের মাসে আমরা চিরঞ্জীব এই মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করতে পারবো।
তিনি বলেন, ২০২০ সাল বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত হচ্ছে। আমাদের অনেক আশা ছিল দেশের সকল মানুষকে সাথে নিয়ে জাকজমক ভাবে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন করার। কিন্তু প্রাণঘাতি করোনা সব আশা স্থগিত করে দিয়েছে।
শোক সভার অনুষ্ঠানে কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার উলফৎ আরা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম, শহীদবাগ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান, মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম প্রমুখ। শোকসভা শুরুর আগে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি কাউনিয়া উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তাবক অর্পন করেন এবং উপজেলা পরিষদের অর্থায়নে ৪৮০ জন শিক্ষার্থীর মাঝে বিনামুল্যে বাইসাইকেল বিতরন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com