শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে- বাণিজ্যমন্ত্রী

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২১৪ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- বাণিজ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক অর্থ পরিকল্পনা সম্পাদক টিপু মুনশি এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে এ বাংলাদেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার প্রকৃত ইতিহাস নানা ভাবে বিকৃত করার চেষ্টা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দুর এগিয়েছে। আমরা বিশ্ব দরবারে বাংলাদেশ কে আরও একধাপ এগিয়ে নিতে চাই।
আমরা মুক্তিযুদ্ধ করেছি, আমাদের এখন বয়স হয়েছে, কখন চলে যাব জানিনা। দেশের ও দেশরে মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সত্য, ন্যায়, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে। তিনি আরও বলেন, তিস্তা নদীকে ঘিরে সরকার মহা পরিকল্পনা গ্রহন করেছে।
আজ শনিবার দুপুরে বাণিজ্যমন্ত্রীর নির্বাচনী এলাকা রংপুরের কাউনিয়া উপজেলায় তিস্তা নদীর তীরে জাতির পিতার ম্যুরাল স্থাপনে জায়গা পরিদর্শনের সময়সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় কাউনিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম, রংপুর জেলা আওয়ামীলীগ সহ সভাপতি মাজেদ আলী বাবুল, কাউনিয়া উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা কোম্পানী কমান্ডার সরদার আব্দুল হাকিম, হারাগাছ পৌরসভা মেয়র হাকিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম, বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান আনছার আলী, সাধারন সম্পাদক দিলদার আলী, সহ সরকারী কর্মকর্তা ও দলীয় নেতা কর্মীরা। পরে তিনি কাউনিয়া মহিলা কলেজে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com