1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

বদরগঞ্জে ভটভটি ও ট্রাক্টরের ধাক্কায় ২৪ ঘণ্টার ব্যবধানে দুইজন নিহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৫ বার পঠিত

হারুন উর রশিদ।- রংপুরের বদরগঞ্জ উপজেলায় মালবাহী ভটভটি ও ট্রাক্টরের বেপরোয়া চলাচল বেড়েছে। এ কারণে গত ২৪ ঘণ্টার ব্যবধানে এ উপজেলায় দুর্ঘটনার শিকার দুজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাগেরহাট এলাকায় ভটভটির ধাক্কায় শাহ আব্দুল জলিল (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
নিহত শাহ আব্দুল জলিল উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের বাসিন্দা। তিনি পেশায় হোটেল ব্যবসায়ী ছিলেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাহেবগঞ্জ এলাকার বাড়ি থেকে পার্শ্ববর্তী নাগেরহাট বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন আব্দুল জলিল। পথে ফুলবাড়ী-মিঠাপুকুর আঞ্চলিক সড়কের নাগেরহাট অটোস্ট্যাÐ-সংলগ্ন এলাকায় একটি বেপরোয়া ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল জলিলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আশপাশের লোকজন ছুটে এসে ভটভটির চালককে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে জলিলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
অন্যদিকে বুধবার সন্ধ্যায় একই উপজেলার লালদিঘী পাঠানেরহাট এলাকায় বালুবাহী একটি ট্রক্টরের চাপায় মৃত্যু হয় মোস্তাকিম হক নামের এক যুবকের। তিনি তারাগঞ্জ উপজেলার পরশুরাম গ্রামের হামিদুল হকের ছেলে।
পেশাগত দায়িত্ব পালনে তারাগঞ্জ থেকে বদরগঞ্জে যাওয়ার পথে দুর্ঘটনায় তিনি মারা যান। মোস্তাকিম হক একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।
দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান। তিনি বলেন, ভটভটি ও ট্রাক্টর চলাচল নিয়ন্ত্রণে ট্রাফিক বিভাগসহ বিভিন্ন সময়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com