শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বিরলে আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪৬৭ বার পঠিত

আতিউর রহমান, বিরল (দিনাজপুর)।- বিরলে আন্তর্জাতিক আদিবাসী দিবস-২০২০ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে মানববন্ধন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। কমিউনিটি ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন (সিডিএ) এ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম এন্ড ডেভেলপমেন্ট (এএলআরডি) এর যৌথ সহযোগিতায় জনসংগঠন ঐক্য পরিষদ (বিরল-বোচাগঞ্জ) এর আয়োজন করে।
রবিবার সকালে উপজেলা পরিষদ সম্মূখ সড়কে মানববন্ধন শেষে স্থানীয় পুষ্টির সৃষ্টি রেস্টুরেন্টে স্বাস্থ্য বিধি মেনে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার এর নিকট বিভিন্ন দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করা হয়।
জনসংগঠন ঐক্য পরিষদ (বিরল-বোচাগঞ্জ) এর সভাপ্রধান মানিক অধিকারীর সভাপতিত্বে ও সিডিএ’র আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, জনসংগঠনের দিনাজপুর জেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সভাপ্রধান লুৎফর রহমান, উপজেলা আদিবাসী সমবায় সমিতির সভাপতি হারুণ এক্কা, জেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সদস্য কৃষ্ণ কড়া, বিরল উপজেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সদস্য হরিমোহন ভূঞ্জার, রাজারামপুর জনসংগঠনের সদস্য ধলু টুডু, গড়বাড়ী জনসংগঠনের সভাপ্রধান মন্টু মরমু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিডিএ’র ব্যবস্থাপক (নারীর ক্ষমতায়ন ও জেন্ডার উন্নয়ন) সাদিয়া জেরীন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু, সিডিএ’র গ্রাম সহায়ক আনোয়ারুল ইসলাম, সন্তোষ রায়। পরে উপজেলা নির্বাহী অফিসার এর নিকট বিভিন্ন দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com