শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

বিরামপুরে শারদীয় দূর্গাপুজা উদযাপনে মতবিনিময় ও আলোচনা সভা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৪২ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের বিরামপুরে আসন্ন শারদীয় দূর্গাপুজা/২০২০ উদযাপন উপলক্ষে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
৮ অক্টোবর সকাল ১১ টায়  উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশের যৌথ আয়োজনে উপজেলা অডিটরিয়ামে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মোবাইল ফোনে বক্তব্য প্রদান করেন দিনাজপুর – ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক।
বিরামপু উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলি সরকার টুটুল, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলি, পুজা উদযাপন কমিটির সভাপতি অধ্যক্ষ শিশির কুমার সরকার, সাধারন সম্পাদক শান্ত কুমার কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শিবেশ কুন্ডু প্রমূখ।
অনুষ্ঠানে প্রশাসনের পক্ষথেকে উপস্থিত উপজেলার ৩৫টি পুজা মন্ডবের শারদীয় দূর্গাপুজা উদযাপন কমিটির  সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ ১৭ হাজার দুইশত টাকার চেক ও টি আর প্রকল্পের ৫’শ কেজি চাল অনুদান হিসেবে প্রদান করা হয়েছে।
এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  চিকিৎসক, ভিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আইন শৃংখলা বাহিনীর সদস্য, রাজনৈতিক নেতাকর্মিদের পামাপাশি স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com