শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বিরামপুর উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৪৬ বার পঠিত

আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- নারীর রাজনৈতিক ক্ষমতায়নের লক্ষ্যে নারী উন্নয়ন ফোরামের আয়োজনে ও ডেমক্রেসি ওয়াচ এর অপরাজিতা প্রকল্পের সহযোগিতায় ৫ নভেম্বর বৃহস্পতিবার বিরামপুর উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম প্রমূখ।

এতে উপজেলার বিভিন্ন রাজনৈতিক মূল দলের সভাপতি, সম্পাদক, ৭ ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি ও অনির্বাচিত নারী এবং অপরাজিতাবৃন্দ অংশ গ্রহণ করেন। এতে ১৯৭২ (সংশোধন-২০০৯) অনুচ্ছেদের সরকারি ও বে-সরকারি কমিটিতে ৩৩% নারীর অংশ গ্রহণ নিশ্চিত করার দাবি জানানো হয়। ডেমক্রেসি ওয়াচ এর অপরাজিতা প্রকল্পের বিরামপুর সম্বয়য়কারী মোছা: আরিফা খাতুন কর্মসূচীটির সফল বাস্তবায়নের মধ্য দিয়ে সম্পন্ন করেন। তাকে সহায়তা করেন একই প্রকল্পের দিনাজপুর সদরের সম্বয়য়কারী মুশফিকুর রহমান। অন্যান্যর মধ্যে আলোচনায় অংম নেন বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নারু গোপাল কুন্ডু, যুগ্ম সাধারন সম্পাদক গোলজার হোসেন, বিএনপির থানা শাখার সভাপতি মামুনুর রশীদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com