শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বীরগঞ্জে প্লান বি এর উদ্যোগে বিনামূল্যে ঔষধ, সার্জিক্যাল মার্ক্স ও হ্যান্ডগ্লাবস বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৩৬৪ বার পঠিত

প্রদীপ রায় জিতু, দিনাজপুর প্রতিনিধি।- মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (২১জুলাই) বিকেলে বীরগঞ্জ উপজেলার ২নং পলাশবাড়ী ইউনিয়নের প্ল্যান-বি স্পোর্টস লীগের উদ্যোগে বিনামূল্যে ৮৮০জন মানুষের মাঝে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারক হোমিওপ্যাথিক আর্সেনিকাম অ্যালবাম ৩০ঔষধ, সার্জিক্যাল মার্ক্স ও গ্লাবস্ বিতরণ করা হয়। অনুষ্ঠানে ঔষধ সরবরাহ করেন ঠাকুরগাঁও জেলার হোমিওপ্যাথি চিকিৎসক, ব্রাদার্স হোমিও ফার্মেসীর স্বত্বাধিকারী ডাঃ মোঃ আশরাফুল ইসলাম।

ফ্রি ঔষধ বিতরণ অনুষ্ঠানে, অজিত কুমার রায়ের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ছিলেন ২নং পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমেদ সিদ্দিকী (মানিক), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশবাড়ী ইউএসসি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আজাহার আলী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মুন্না ইসলাম দুলাল এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগণ। অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন করতে কাজ করেন হাসমত জয়, মোকসেদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সোহেল সিদ্দিক, তপন রায়, জয়দেব রায় খোকনসহ প্লান বি এর সদস্যবৃন্দ।

ঔষধ বিতরণ কার্যক্রম নিয়ে ডা: মোঃ আশরাফুল ইসলাম বলেন, হোমিওপ্যাথি বোর্ডের নির্দেশনা অনুযায়ী তিনি ইতিমধ্যে ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলার বিভিন্ন অঞ্চলে প্রায় ১৫টি ফ্রি ঔষধ বিতরণ ক্যাম্পেইন করেছেন।স্বাস্থ্যসেবায় এই মহামারী সময়ে অগ্রণী ভূমিকা রাখতে তিনি এই কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন। প্লান বি এর আহবায়ক হাসমত জয় বলেন- প্লান বি এর মূল উদ্দেশ্য পলাশবাড়ীর ঐতিহ্য ফিরিয়ে এনে পলাশবাড়ীকে ক্রীড়া জোন হিসেবে প্রতিষ্ঠিত করা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com