বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

ভিআইপি ডাকবাংলোয় নারীর সঙ্গে অসামাজিক কর্মকান্ড : পুলিশের হাতে আটক দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যানসহ ৬ জন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১০৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- নারীর সঙ্গে অসামাজিক কর্ম আর ফুর্তি করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন দুই নারীসহ দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. সফিকুর রায়হান নেতা ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার।

শনিবার রাতে দিনাজপুর জেলা পরিষদ চত্বরের ভিআইপি ডাক বাংলোয় পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেন এর পুত্র জেলা পরিষদের ১০নং সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান মো. সফিকুর রায়হান নেতা (৪৮), চিরিরবন্দর উপজেলার থানাপাড়া এলাকার আলহাজ্জ জালাল উদ্দিন এর পুত্র জেলা পরিষদের ৯নং সদস্য মো. মোস্তাফিজুর রহমান (৪৬), একই উপজেলার সরকারপাড়া এলাকার আব্দুল মজিদ সরকার এর পুত্র মো. জাহেদুল সরকার (৩৬), চিরিরবন্দর উপজেলার মহাদানী গ্রামের মো. ইদ্রিস আলী’র পুত্র এবং ৭নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য মো. মহির উদ্দিন কাশেম (৩৩) কে মদ্যপান অবস্থায় নারী নিয়ে ফুর্তি করার সময় তাদের আটক করা হয়। অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় দুই নারীর একজন নব মুসলিম পরিচয়ে সদর উপজেলার গোপালগঞ্জ বাজার সংলগ্ন সোহেল রানার স্ত্রী ঝর্ণা রাণী সাহা ওরফে মোছা. সাথী ওরফে বন্যা (২৬) আর নয়নপুর এলাকার মাসুম বেকারী সংলগ্ন সাগর হোসেনের স্ত্রী রিশিতা আক্তার ওরফে ইশিতা আক্তার (২১) কে তাদের সাথে আটক করা হয়।।

দিনাজপুর কোতয়ালী অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন জানান, জেলা পরিষদ চত্বরের ভিআইপি ডাকবাংলোয় জেলা পরিষদের প্যানেল মেয়র মো. সফিকুর রায়হান নেতা (৪৮), জেলা পরিষদের সদস্য মো. মোস্তাফিজুর রহমান ফিজার (৪৬), চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া গ্রামের মো. জাহেদুল সরকার (৩৬) ও চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপি সদস্য মো. মহির উদ্দিন কাসেম (৩৩) নারীর সঙ্গে অসামাজিক কাজ আর ফুর্তি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী পুলিশ ৭টি ৭৫০ মি. লিটার প্লাস্টিকের মদের বোতল, ১০টি ইয়াবা ট্যাবলেট ও ৫টি মদের খালি বোতলসহ তাদের এবং দুইজন নারীকে আটক করে।

এ ব্যাপারে আজ রোববার বেলা ৩ টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ মাদকদ্রব্য আইনের ১৬ ধারা এবং অসামাজিক কাজে লিপ্ত থাকার কারণে ২৯ ধারায় কোতয়ালী থানায় দুইটি মামলা দায়ের করে আসামীদের আদালতে সোপর্দ করেছে। মাদকদ্রব্য আইনে মামলা নং-২০, তারিখ: ০৮ ০৮ ২০২০ইং। আর অসামাজিক কাজে লিপ্ত থাকায় মামলা নং ৮৬ তারিখ ০৮ ০৮ ২০২০ইং।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com