বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক

মামার বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে রংপুরের নবদম্পতির মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৫১৮ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- মামার বাড়িতে বেড়াতে গিয়ে সতী নদীতে ডুবে এক নব দম্পতির মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, রংপুর নগরীর বাহার কাছনা গ্রামের মকবুল হোসেনের পুত্র আনোয়ারুল ইসলাম (২২) ও তার স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টি (১৯)। লালমনিরহাটের রাজপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
আজ মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানার ওসি মাহাফুজ আলম।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আজ মঙ্গলবার দুপুরে রংপুর নগরীর বাহার কাছনা থেকে লালমনিরহাটের রাজপুর গ্রামের মামার বাড়িতে বেড়াতে আসেন তারা। প্রচন্ড গরমের কারণে পার্শ্ববর্তী সতী নদীতে তারা দুজনেই গোসল করতে যান। পরে ঘন্টাখানেক গড়িয়ে গেলেও ওই নবদম্পতি বাড়িতে না আসায় পরিবারের লোকজন সতী নদীর দিকে যায়। সেখানে গিয়ে তাদের না পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসে মোবাইল করে বিষয়টি জানায় বৃষ্টির মামা ফারুক হোসেন। পরে লালমনিরহাট ফায়ার সার্ভিস এবং কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় তিন ঘণ্টা তল্লাশি চালিয়ে সতী নদী থেকে আনোয়ারুল হক ও তার স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টি লাশ উদ্ধার করে।
স্থানীয় রাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা জানান, দুই পরিবারের সাথে কথা বলে দম্পতির পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com