1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩১ অপরাহ্ন

রংপুরের বদরগঞ্জে এক নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরের বদরগঞ্জ উপজেলার পল্লীতে বাঁশঝাড় থেকে আয়মনা বেগম (৩০) নামের এক নারীর ঝুলন্ত লশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে লাশ সজিনা গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।শনিবার সকালে বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বরকতপুর ডাঙ্গাপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। আয়মনা বেগম ওই গ্রামের আবেদ আলীর মেয়ে।এদিকে বিষয়টি জানার পরেই রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় রংপুর জেলা ও বদরগঞ্জ থানা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের আগে আয়মনা বেগম একই গ্রামে তার নানির বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকালে বাড়ি থেকে সামান্য দূরে একটি বাঁশঝাড়ের ভেতরে তার লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে হাঁটু গেড়ে থাকা অবস্থায় একটি সজিনা গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের অভিযোগ, নিহতের পরনে ছিল সালোয়ার কামিজ। পাশে মোবাইল ফোন ও একটি ওড়না পড়ে ছিল। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে। মুখ দিয়ে রক্ত ঝরছিল বলে জানান তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান। তিনি বলেন, আয়মনার মৃত্যুর বিষয়টি সন্দেহজনক। এটি হত্যা না আত্মহত্যা তা জানতে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com