শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

রংপুরের মর্ডাণ মোড়ে ব্রীজের রেলিং ভেঙ্গে ইট বোঝাই ট্রাক নদীতে

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪৩৭ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর-ঢাকা মহাসড়কের ব্রীজের রেলিং ভেঙ্গে ইট বোঝাই একটি ট্রাক নদীতে পড়েছে। এ ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপার গুরুতর আহত হয়েছে। তাদেরকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গের প্রবেশদ্বার রংপুর নগরীর মডার্ণ মোড় ব্রীজে।
আহতরা হলেন- গাড়ী চালক নাটোর জেলার বড়াইগ্রাম থানার রহিম শেখের পুত্র জামির উদ্দিন জমু (৩৫), হেলপার একই এলাকার আব্দুল জলিলের পুত্র নাজিম শেখ (২২)।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে বগুড়া থেকে আসা ইট ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮১৫০৭) রংপুরে প্রবেশের সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। এসময় ট্রাকে থাকা হেলপার ও ড্রাইভার গুরুতর আহত হয়। খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শেখ মোঃ মাহবুবুল ইসলাম ২ ইউনিটের কর্মীবাহিনী নিয়ে উল্টে যাওয়া কাদা ও পানির মধ্যে অর্ধেক নিমজ্জিত ট্রাকের ভেতর হতে হাইড্রলিক র‌্যামজ্যাক, পাওয়ার কাটার ও স্প্রেডার ইত্যাদি দিয়ে উদ্ধার করে অত্যন্ত দক্ষতা দিয়ে সাহসিকতার সাথে নিয়ে আটকা পড়া ট্রাকে থাকা ট্রাক চালক ও হেলপারকে জীবিত জীবিত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।
তাজহাট মেট্রোপলিন থানার ডিউটি অফিসার এ.জি.এস আল-আমিন হিরা জানান- আমরা ডিউটিরত অবস্থায় খবর পাই যে নগরীর মডার্ণ মোড়ের ব্রীজের রেলীং ভেঙ্গে ইট বোঝাই একটি ট্রাক নদীতে পড়ে যায়, ফলে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করি এবং চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। বর্তমানে আহত ব্যক্তিরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com